বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি নামেই নবাব!’ পতৌদি প্যালেসে শ্যুটিংয়ের ভাড়া ‘কেড়ে নেন’ শর্মিলা,দাবি সইফের
ফাঁস করলেন সইফ 
ফাঁস করলেন সইফ 

‘আমি নামেই নবাব!’ পতৌদি প্যালেসে শ্যুটিংয়ের ভাড়া ‘কেড়ে নেন’ শর্মিলা,দাবি সইফের

  • ‘আমি শুধু নামেরই নবাব’, আক্ষেপের সুরে বললেন সইফ।

অভিনেতা হওয়ার পাশাপাশি সইফ পতৌদির নবাবও। নবাবিয়ানা এখন আর সেই অর্থে না থাকলেও আজও বিস্তর জমি-জমা এবং একটি বিলাসবহুল প্যালেসের অধিকারি সইফ। যদিও উত্তরাধিকার সূত্রে পাওয়া এই সম্পত্তির লিজ মেটাতে মোটা টাকা গুণতে হয়েছিল সইফকে। পতৌদি প্যালেসের বর্তমান বাজারদর প্রায় ৮০০ কোটি টাকা!

সপ্তাহ কয়েক আগেই ‘ভূত পুলিশ’-এর শ্যুটিংয়ে ‘দ্য কপিল শর্মা শো'-তে হাজির হয়েছিলেন সইফ। সঙ্গী জ্যাকলিন ও ইয়ামি। সম্প্রতি সেই এপিসোডের ‘আনসেন্সারড’ ভার্সন প্রকাশ্যে এনেছেন কপিল। সেই ভিডিয়োতে পতৌদি পরিবারের এক রহস্য ফাঁস করেছেন সইফ।

সদ্যই পঞ্চাশ পূর্ণ করা সইফ বাবা হয়েছে গত ফেব্রুয়ারিতে। সইফের বড় মেয়ের বয়স ২৬ ছুঁইছুঁই, অন্যদিকে জেহ-র বয়স সবে ৮ মাস। কপিল সরাসরি সইফের কাছে জানতে চান, ‘চার সন্তানের বাবা হয়ে কি ফ্লার্ট করবার সুযোগ পান? লোকেরা কি খোঁটা দেয়?’ সইফ এই প্রশ্ন শুনে ভ্যাবাচ্যাকা খেয়ে যান। অর্চনা পূরণ সিং হেসে বলে উঠেন- লোকে কী বলবে, ‘করিনাকে তো সবার আগে জবাব দিতে হবে'। সইফ বলেন-' সত্যি এই প্রশ্নের কোনও জবাব নেই'। 

পতৌদির প্যালেসে হয়েছে তাণ্ডব-এর শ্যুটিং
পতৌদির প্যালেসে হয়েছে তাণ্ডব-এর শ্যুটিং

এরপরই কপিল ‘তাণ্ডব’ প্রসঙ্গে তোলেন। আমাজন প্রাইমের এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সইফ। এই সিরিজের শ্যুটিং হয়েছে পতৌদি প্যালেসে। কপিল সরাসরি প্রশ্ন করেন- ‘এই সিরিজে অভিনয় করে বেশি টাকা কামিয়েছেন নাকি প্রাসাদ ভাড়া দিয়ে?' সইফ জবাবে জানান-'দুটোই। কিন্তু ভাড়ার সব টাকা মা নিয়ে নেয়। আমি শুধু নামেরই নবাব'। 

সইফের চোখ ধাঁধানো পতৌদি প্যালেসে হামেশাই শ্যুটিংয়ের কাজ হয়ে থাকে, তবে রাজপ্রসাদের ভিতরে কোনওদিন শ্যুটিংয়ের অনুমতি দেন না সইফ। কিন্তু ‘তাণ্ডব’-এর জন্য সইফ প্রথমবার নিয়ম বদলেছিলেন। 

উল্লেখ্য হরিয়ানার গুরুগ্রামে অবস্থিত পতৌদি প্যালেস। সইফের পূর্বপুরুষরা ওইখানকার নবাব ছিলেন। রাজপাট না থাকলেও আজও ওখানকার মানুষের কাছে নবাব বলেই পরিচিত সইফ আলি খান।

বন্ধ করুন