বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরোনো বাড়ি ভাড়ায় দিলেন সইফিনা, ৩.৫ লক্ষ টাকা প্রতি মাসে; কে হলেন নতুন ভাড়াটে?

পুরোনো বাড়ি ভাড়ায় দিলেন সইফিনা, ৩.৫ লক্ষ টাকা প্রতি মাসে; কে হলেন নতুন ভাড়াটে?

'ফরচুন হাইটস'-এর দোরগোড়ায় সইফ-করিনা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

নিজেদের পুরোনো ফ্ল্যাট ভাড়ায় দিলেন সইফ আলি খান এবং করিনা কাপুর। ১৫ লক্ষ টাকা ডিপোজিট রেখে প্রতি মাসে ৩.৫ লক্ষ টাকা দিয়ে কে হলেন তাঁদের নতুন ভাড়াটে? জানা গেছে তাও।

গত বেশ কয়েক বছর মুম্বইয়ের ফরচুন হাইটস এর একটি ১৫,০০০ স্ক্যোয়ার ফিটের বড়সড় ফ্ল্যাটে ছোট্ট তৈমুরকে নিয়ে গুছিয়ে সংসার করছিলেন সইফ আলি খান এবং করিনা কাপুর। চলতি বছরের প্রথম দিকে আরও বড় ফ্ল্যাটে কিনে সেখানেই নিজেদের দুই সন্তানকে নিয়ে আপাতত সংসার পেতেছেন এই তারকা-দম্পতি। আর পুরোনো সেই প্রথম ফ্ল্যাটটিকে ভাড়ায় দিয়েছেন তাঁরা।

তারকা দম্পতির প্রাক্তন বাসা বলে কথা, সুতরাং তার দরও যে হবে কপালে চোখ তোলার মতো সেকথা তো জানাই ছিল। শর্ত ছিল সইফ-করিনার ভাড়াটে হতে গেলে প্রথমেই দিতে হবে ১৫ লক্ষ টাকা ডিপোজিট। এরপর প্রতি মাসে ৩.৫ লক্ষ টাকা করে গুণতে হবে ভাড়া। প্রতি বছর অন্তর নিয়ম করে ভাড়া বাড়ানো হবে। সাধারণ, মধ্যবিত্ত মানুষের এই অঙ্কের টাকা ঘর ভাড়া শুনলে দীর্ঘশ্বাস পড়লেও ইতিমধ্যেই কিন্তু শাঁসালো ভাড়াটে পেয়ে গেছেন এই তারকা-জুটি।

মানি কন্ট্রোলের একটি প্রতিবেদন অনুযায়ী 'গিল্টি বাই অ্যাসোসিয়েশন মিডিয়া এলএলপি' নামের একটি ব্যবসায়িক সংস্থার সঙ্গে ঘর ভাড়ার চুক্তিপত্র সইসাবুদ সেরে ফেলেছেন সইফ। জানা গেছে, তিন বছরের জন্য এই সংসতাহকে নিজেদের ওই পুরোনো ফ্ল্যাট ভাড়া দিয়েছেন তাঁরা। প্রথম বছর প্রতি মাসে ৩.৫ লক্ষ টাকা ভাড়া হলেও দ্বিতীয় বছর থেকে ওই ভাড়া বেড়ে হবে ৩.৬৭ লক্ষ টাকা। এবং তৃতীয় বছরে ৩.৮৭ লক্ষ টাকা। সইফ-করিনার সব'কটি শর্তেই রাজি হয়েছে ওই সংস্থা। এরপর গত ১৩ অগস্ট ভাড়াটে হিসেবে নাকি ফরচুন হাইটস অ্যাপার্টমেন্টের এক জুটির ওই ফ্ল্যাটের চাবি হাতে পেয়েছেন ওই সংস্থা।

 

বন্ধ করুন