বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউড নিয়ে সমালোচনা সারার, 'ইন্ডাস্ট্রিতে ৩ মিনিট থেকে এসব বলছ' ট্রোল করলেন সইফ
সইফ-সারা
সইফ-সারা

বলিউড নিয়ে সমালোচনা সারার, 'ইন্ডাস্ট্রিতে ৩ মিনিট থেকে এসব বলছ' ট্রোল করলেন সইফ

  • সারাকে একবার ট্রোল করেছিলেন বাবা সইফ।

কেদারনাথে ডেবিউ করার সময় একবার ‘কফি উইথ করণে’ একসঙ্গে এসেছিলেন বাবা-মেয়ে জুটি সইফ এবং সারা। ‘কেদারনাথ’ মুক্তির আগেই করণের শো-এর শ্যুটিং হয়েছিল। 

হোস্ট করণ জোহার, সইফ এবং সারাকে প্রশ্ন করেছিলেন, কতটা চাপ থাকে এই বোটক্স এবং ফিলটারের মতো সমস্ত বিষয়গুলোতে দৃষ্টিপাত করা। সেখানে সারা স্বীকার করেছিলেন, চাপ তো অবশ্যই থাকে। তিনি আরো বলেছিলেন, ‘সীমাবদ্ধতার কোথাও আপনাকে সেই চাপের কাছে দাঁড়াতে হয় এবং আপনার ত্বকে স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য আন্তরিক শক্তি সংগ্রহ করতে হবে’। 

সারা আরো বলেন, ‘তুমি যদি স্বাচ্ছন্দ্য এবং আত্মবিশ্বসী না হও, তবে আরো ৫০০ জন তোমাকে নীচু দেখানোর চেষ্টা করবে’। নানা কারণে ট্রোলের শিকার হতে হবে বলে মনে করেন সারা, ‘তবে সেটা কোনো বড় ব্যাপার নয়’। সইফ অবশ্য ‘ব্রিগিটে বারডট’এর নাম নিয়েছিলেন। বয়স যাঁর কাছে সংখ্যা মাত্র সেই সম্পর্কে কথা বলেছিলেন এই অভিনেতা। কথোপকথনের মাঝে সারা তাঁকে ডেকে জিজ্ঞাসা করেন, সে কী বলেছে।

মেয়েকে ট্রোল করে সইফ বলেন, ‘ইন্ডাস্ট্রিতে তিন মিনিট থাকার পর তুমি বলছ লোকে তোমাকে ট্রোল করে, ছোট দেখানোর চেষ্টা করে’। তিনি কটাক্ষ করে আরো বলেন, ‘পরীক্ষা এবং দুর্দশাগুলো....’।

সারা পাল্টা বলেন, ‘বাবা, এটা কি সত্য নয় লোকেরা এখানে নিরাপত্তাহীন বোধ করানোর চেষ্টা করে, যাই হোক না কেন?’ যদিও সারা কথায় সমর্থন করেন সইফ, ‘অনেকেই করান’। সারা আরো বলেন, ‘ম্যানেজমেন্ট, পিআর, হেয়ার, মেক আপ সকলেই করে! যদি আমি ভুল না হই’।

২০১৮ সালে কেদারনাথ দিয়ে ডেবিউ করেন সারা। এরপর ‘সিম্বা’য় দেখা গেছে তাঁকে। শেষবার তাঁকে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘কুলি নম্বর ১’এ দেখা গেছে। অভিনেত্রী আগামী ছবি অক্ষয় কুমার এবং ধণুষের বিপরীতে ‘আটরাঙ্গি রে’।

 

বন্ধ করুন