বাড়ি > বায়োস্কোপ > 'আদিপুরুষ' প্রভাসের বিরুদ্ধে রণক্ষেত্রে ‘লঙ্কেশ’ সইফ, যুদ্ধ শুরুর দামামা বাজলো
প্রভাসের ছবির খলনায়ক সইফ আলি খান 
প্রভাসের ছবির খলনায়ক সইফ আলি খান 

'আদিপুরুষ' প্রভাসের বিরুদ্ধে রণক্ষেত্রে ‘লঙ্কেশ’ সইফ, যুদ্ধ শুরুর দামামা বাজলো

  • ৭০০০ বছর আগের দুনিয়ার সবচেয়ে বুদ্ধিমান দানব ‘লঙ্কেশ’ এর চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে।

সইফ আলি খানের অনুরাগীদের জন্য আসতে চলেছে বড় চমক । এবার বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাসের বিপরীতে খলনায়কের চরিত্রে দেখা যাবে সইফ । ওম রাউতের পরিচালনায় আদিপুরুষ ছবিতে লঙ্কেশ নামক এক দানবের চরিত্রে অভিনয় করতে চলেছেন নবাব পুত্র ।  এর আগে ওম রাউতের সঙ্গে তানহাজি দ্য আনসাং ওয়ারিয়র ছবিতে ক্যামেরার সামনে এসেছিলেন অভিনেতা ।

লঙ্কেশ ছিল বিশ্বের সর্বাপেক্ষা বুদ্ধিমান এক দানব যে ৭০০০ বছর আগে পৃথিবীতে রাজত্ব করতো । অ্যাকশনে দৃশ্যে ভরপুর এই ছবিতে নায়ক প্রভাসের বিরুদ্ধে তলোয়ার হাতে সম্মুখ সমরে নামতে চলেছেন সইফ । নিজের বিবৃতিতে নিজের অনুভুতি ব্যক্ত করতে গিয়ে উচ্ছ্বসিত কণ্ঠে তারকা জানান , ' ওমি দাদার সাথে আবার কাজ করতে পারবো ভেবেই ভালো লাগছে । ওঁনার মতো দক্ষ এবং অভিজ্ঞ মানুষের থেকে শুটিংয়ের অনেক টেকনিক্যাল বিষয় সম্পর্কে নতুন করে শিখতে পারি । তাছাড়া এমন অভূতপূর্ব প্রজেক্ট এবং চরিত্রের অংশ হতে পেরে আমি রীতিমতো উত্তেজিত ' ।

হ্যাঁ, রাম-রাবণের যুদ্ধকেই আধুনিকতার মোড়কে এই ছবিতে পেশ করতে চলেছেন পরিচালক। অ্যাকশন আর ভিএফএক্সে ভরপুর হবে এই ছবি। 

পরিচালক নিজেও উচ্ছ্বসিত সইফকে তাঁর টিমে পেয়ে । নিজের বিবৃতিতে জানান , ' আমার ছবির ভিলেন চরিত্রের জন্য অত্যন্ত দক্ষ একজন অভিনেতার প্রয়োজন ছিল । সেই জায়গায় সইফের থেকে ভালো আর কেই বা হতে পারেন । কাজ শুরু করার জন্য মুখিয়ে আছি ' । আদিপুরুষ ছবিতে অধর্ম, অমঙ্গলের বিপরীতে সত্যের , ঈশ্বরের জয়ের কথাই বলা হয়েছে । পিটিআই কে দেওয়া এক সাক্ষাৎকারে আগেই পরিচালক জানিয়েছেন ছবির মূল গল্প দশরথ পুত্র প্রভু রামকে ঘিরেই আবর্তিত হতে চলেছে ।

 হিন্দি ছাড়াও তামিল ভাষায় শ্যুট করা হবে এই ছবি। এছাড়াও তেলেগু , কন্নড় , মালয়ালম ভাষাতেও ডাবিং করে এই ছবি মুক্তি পাবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে । আগামী বছর শ্যুটি শুরু হবে এই ছবির। ২০২২ সালে আদিপুরষ মুক্তির পরিকল্পনা রয়েছে টিমের। প্রভাসের কেরিয়ারের ২২ নম্বর ছবি হতে চলেছে আদিপুরুষ।

আদিপুরুষ ছাড়াও বান্টি অউর বাবলি ২ এবং ভূত পুলিশ ছবিতেও শীঘ্রই দেখা যাবে সইফকে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের শেষ ছবি দিল বেচারাতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে শেষবার পর্দায় দেখা গিয়েছে পতৌদির নবাবকে।

বন্ধ করুন