বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফের ঘরে আচমকা হানা অচেনা মহিলার, রেগে অগ্নিশর্মা হয়েছিলেন করিনা! তারপর…
করিনা ও পুত্র তৈমুরের সঙ্গে সইফ। (ছবি সৌজন্যে -টুইটার)
করিনা ও পুত্র তৈমুরের সঙ্গে সইফ। (ছবি সৌজন্যে -টুইটার)

সইফের ঘরে আচমকা হানা অচেনা মহিলার, রেগে অগ্নিশর্মা হয়েছিলেন করিনা! তারপর…

  • একবার আচমকা সইফ-করিনার ফ্ল্যাটে ঢুকে পড়েছিলেন এক অপরিচিত মহিলা।

একবার আচমকা সইফ-করিনার ফ্ল্যাটে ঢুকে পড়েছিলেন এক অপরিচিত মহিলা। এবং ঢুকে দিব্যি ঘরের মধ্যে ইতিউতি চাইতে চাইতে চারপাশের জিনিসপত্র দেখা শুরু করে দিয়েছিলেন। ওই মহিলার এহেন কাণ্ড দেখে বিস্ময়ে হাঁ হয়ে গেছিলেন তারকা দম্পতি। সইফের কথায়, 'রীতিমতো ভয় পেয়ে গেছিলাম। এরকম কেউ করতে পারে তা ভাবার সুযোগটুকুও তখন পাইনি'।চলতি বছরেই একটি নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনে দুই সন্তান তৈমুর এবং জেহ-কে নিয়ে সেখানে উঠে এসেছেন সইফ আলি খান এবং করিনা কাপুর। এর আগে মুম্বইয়ের 'ফরচুন হাইটস' আবাসনে থাকতেন সইফ-করিনা। ঘটনাটি সেখানে ঘটেছিল বলেই ইঙ্গিত পাওয়া গেছে বলি-তারকার কথায়।

যশ রাজ ফিল্মসের তরফে তাদের সংস্থার ইউটিব চ্যানেলে আনা হয়েছে একটি নতুন শো। সেখানে দেখা যাচ্ছে তাঁদের আসন্ন ছবি 'বান্টি অউর বাবলি ২' এর প্রচারের জন্য মুখোমুখি আড্ডায় বসেছেন ছবির দুই মুখ্য অভিনেতা রানি মুখোপাধ্যায় এবং সইফ আলি খান। সেখানেই আড্ডার ফাঁকে এই ঘটনার কথা ফাঁস করেন সইফ।

সেসব শুনে রানিকে হেসে লুটিয়ে পড়তে দেখলে মজা করে সইফ আরও বলেন, ' আমি এখনও ভেবে পাই না সেদিন কী করে ওই মহিলা আমাদের ঘর পর্যন্ত পৌঁছেছিল। খুব ভালো পোশাক পরা ছিল বলে হয়ত কেউ আটকায়নি, কোনওরকম সন্দেহও করেনি। কলিংবেল বাজার শব্দ শুনে দরজা খোলা হয়েছিল। আর তারপরেই দিব্যি ঘরে সিঁধিয়ে গেছিলেন তিনি। ঢুকে এদিক ওদিকে ঘুরে বেড়াতে লাগলেন। আমি কথা বলব কী,হাঁ হয়ে গেছি। ততক্ষণে এক আধবারের জন্য এও ভেবে ফেলেছিলাম আমি তাঁকে চিনি কি না। ওদিকে করিনা আমার দিকে কটমট করে তাকিয়ে বলতে শুরু করেছে, 'তুমি কি কিছু বলবে না?' কোনওরকমে এরপর ওই মহিলাকে ভদ্রভাবে বলেছিলাম ঘর ছেড়ে চলে যাওয়ার জন্য। সেসব শোনার পর 'ওকে' বলে ঘর ছেড়ে বেরিয়েও গেলেন ওই মহিলা।

প্রসঙ্গত, ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। সইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। পছন্দও করেছে এই জুটিকে। ২০২১-র ১৯ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি ২'।

বন্ধ করুন