বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যাঙ্ক লুঠ করতে চায় তৈমুর, ‘তলোয়ার’ নিয়ে তাড়া করে! চিন্তায় ঘুম উড়েছে সইফ-এর
তৈমুরের কীর্তির কথা ফাঁস করলেন সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
তৈমুরের কীর্তির কথা ফাঁস করলেন সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ব্যাঙ্ক লুঠ করতে চায় তৈমুর, ‘তলোয়ার’ নিয়ে তাড়া করে! চিন্তায় ঘুম উড়েছে সইফ-এর

  • সুযোগ পেলেই ঝকঝকে তলোয়ার নিয়ে 'হিংস্রভাবে' লোকজনকে তাড়া করে তৈমুর? এই দাবি আর কারও নয়, করলেন তৈমুরের বাবা সইফ!

সইফ আলি খান এবং করিনা কাপুরের বড় ছেলে তৈমুর আলি খান ইতিমধ্যেই একজন ছোট্টখাট্টো তারকা। বয়স চারের এই খুদের ব্যবহার যতটা মিষ্টি ঠিক ততটাই সুন্দর দেখতে তাঁকে। তবে জানেন কি, সুযোগ পেলেই ঝকঝকে তলোয়ার নিয়ে 'হিংস্রভাবে' লোকজনকে তাড়া করে তৈমুর? এই দাবি আর কারও নয়, করলেন তৈমুরের বাবা সইফ!

তবে বলাই বাহুল্য, ওই তলোয়ার স্রেফ খেলনার। আর 'হিংস্র' মানে চিৎকার করে ওঠার পাশাপাশি বিভিন্ন অঙ্গিভঙ্গি করতে থাকে তৈমুর। আর এসব কান্ড সে করছে 'তানাজী' দেখার পর থেকেই। প্রসঙ্গত, 'তানাজী' ছবিতে প্রধান খলনায়ক উদয়ভান রাঠৌর-এর ভূমিকায় দেখা গেছিল সইফকে।

যশ রাজ ফিল্মসের তরফে তাদের সংস্থার ইউটিব চ্যানেলে আনা হয়েছে একটি নতুন শো। সেখানে দেখা যাচ্ছে তাঁদের আসন্ন ছবি 'বান্টি অউর বাবলি ২' এর প্রচারের জন্য মুখোমুখি আড্ডায় বসেছেন ছবির দুই মুখ্য অভিনেতা রানি মুখোপাধ্যায় এবং সইফ আলি খান। সেখানেই আড্ডার ফাঁকে তৈমুরের এই কাণ্ডকারখানার কথা ফাঁস করেন সইফ।সেসব শুনে রানিকে হেসে লুটিয়ে পড়তে দেখলে মজা করে সইফ আরও বলেন, 'হাসছো বটে তবে জেনে রাখো ব্যাপার স্যাপার কিন্তু মোটেই সুবিধের নয়। তৈমুরকে আমি বোঝানোর চেষ্টা করেছি ছবিতে আমি দুষ্টু লোক। সব শুনেটুনে তৈমুর জোর গলায় বলেছে সে ভালো-টালো হতে চায় না। সে একটা আস্ত শয়তান হতে চায়। আর ব্যাঙ্ক লুঠ করতে চায়। 

শুধু তাই নয়, মানুষজনের টাকাপয়সাও কেড়েকুড়ে নিতে চায়!' বক্তব্য শেষে সইফের সংযোজন, 'বেগতিক দেখে শেষপর্যন্ত আমি তৈমুরকে ওর মায়ের জিম্মায় ধরিয়ে দিয়ে বলি যে ব্যাপারটা যেন সে তৈমুরকে আচ্ছা করে বুঝিয়ে বলে। নইলে পরে মুশকিল হয়ে যাবে। তারপর ওখান থেকে কেটে পড়ি!'

প্রসঙ্গত, ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। সইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। পছন্দও করেছে এই জুটিকে। ২০২১-র ১৯ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি ২'।

বন্ধ করুন