বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজ ছাড়া ঘরে থাকলেই আরও একটি বাচ্চা হয়ে যাবে! কপিলের শো-তে অকপট ‘ভীতু’ সইফ
কপিলের শো-তে হাজির হয়েছিলেন সইফ।
কপিলের শো-তে হাজির হয়েছিলেন সইফ।

কাজ ছাড়া ঘরে থাকলেই আরও একটি বাচ্চা হয়ে যাবে! কপিলের শো-তে অকপট ‘ভীতু’ সইফ

  • সম্প্রতি,দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন সইফ আলি খান। সেখানেই কথার ফাঁকে নিজের বিষয়ে বলতে গিয়ে সইফ জানালেন কেন আজকাল কাজ ছাড়া ঘরে থাকতে ভয় পান তিনি।

সম্প্রতি, ‘দ্য কপিল শর্মা শো'-তে এসে হাজির হয়েছিলেন অভিনেতা সইফ আলি খান। আসন্ন ছবি ‘বান্টি অউর বাবলি’-র প্রোমোশনের জন্য রানি মুখোপাধ্যায়, শর্বরী এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে এদিন শো-তে দেখা দিয়েছিলেন তিনি।সেখানেই সইফের মুখে উঠে এসেছে মজার মজার সব ঘটনা। যা শুনে হেসে গড়াগড়ি খেয়েছেন অভিনেতার পাশে বসা দুই নায়িকা, নেয় এবং কপিল। পাশাপাশি হাসির রোল উঠেছে গোটা সেটে। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা ওই এপিসোডের একটি প্রোমোতে দেখা যাচ্ছে কপিলের কাছে সইফ ফাঁস করছেন কেন তিনি আজকাল এত ব্যস্ত থাকেন নানান ছবির কাজ নিয়ে। আর কেনই বা কাজ ছাড়া ঘরে থাকতে পারেন না তিনি।

কথার ফাঁকে শো-তে বসা দর্শকদের উদ্দেশে কপিল বলে ওঠেন যে চলতি বছরে 'বান্টি অউর বাবলি' সইফের তিন নম্বর প্রজেক্ট। 'স্যার, আপনি আজকাল পরপর এত কাজ করেই চলেছেন, ব্যাপারটা ঠিক কী বলুন তো? করতে ভালো লাগে বলেই করছেন না কি পরিবারে সদস্য সংখ্যা বেড়ে গেছে বলে বাধ্য হয়েই বেশি উপার্জন করতে হচ্ছে?' এক গাল হেসে সইফের জবাব, 'পরিবারে সদস্য বেড়ে গেছে সেটা কোনও সমস্যাই নয়। আসল সমস্যা অন্য জায়গায়। আমার এখন এটা ভেবেই বড্ড ভয় হয় যে যদি আজকাল বাড়িতে বেশি সময় থাকি আমার আরও না সন্তান হয়ে যায়!'

প্রসঙ্গত, সইফের বড় ছেলে ইব্রাহিম ও মেয়ে সারা তাঁদের মা তথা সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে থাকেন। এদিকে করিনার সঙ্গে তৈমুর ও জেহ-কে পরিবারে স্বাগত জানিয়েছেন এই বলি-তারকা।

বন্ধ করুন