বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফের ছোট্টবেলার ছবির সঙ্গে তৈমুরের মুখের সাদৃশ্যে দেখে হতবাক নেটদুনিয়া!
বাবা-মায়ের সঙ্গে ছোট্ট সইফ
বাবা-মায়ের সঙ্গে ছোট্ট সইফ

সইফের ছোট্টবেলার ছবির সঙ্গে তৈমুরের মুখের সাদৃশ্যে দেখে হতবাক নেটদুনিয়া!

  • প্রকাশ্যে সইফ আলি খানের ছোট্টবেলার ছবি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সইফের ছোট বোন সাবা। সেই সময়ের ছোট্ট সইফের সঙ্গে তাঁর ছেলে তৈমুরের মুখের সাদৃশ্যে হতবাক হওয়ার পাশাপাশি সহ উচ্ছ্বসিত নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজেদের পরিবারের ' থ্রো ব্যাক ' অর্থাৎ পুরোনো ছবি পোস্ট করে থাকেন সইফ আলি খানের ছোট বোন সাবা পতৌদি। কখনও সইফ,সোহা আর নিজের ছবি তো কখনও তাঁদের বাবা প্রয়াত মনসুর আলি খান পতৌদি এবং মা শর্মিলা ঠাকুরের আভিজাত্যয় মোড়া সাদা কালো ছবি। সম্প্রতি, ফের একবার সইফ আলি খানের ছোট্টবেলার ছবি পোস্ট করেছিলেন শর্মিলা-কন্যা। সাদা-কালো এই ছবিতে রয়েছেন 'সিনিয়র 'পতৌদি,শর্মিলা ঠাকুর ও ছোট্ট সইফ। 

ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলে চড়ে খিলখিলিয়ে হাসছে সাবার আদরের ' ভাইজান '।পাশে ছোট্ট সইফকে হাসি মুখে কিছু বলছেন শর্মিলা। বর্তমানে সইফের ছেলে তৈমুরের যা বয়স,এই ছবিতে একেবারে সেই বয়সী ছিলেন বর্তমানের বলি-তারকা। তবে ছবির মজা সেটি নয়। ছোট্ট সইফকে অবিকল দেখতে লাগছে তৈমুরের মতো। বাবা-ছেলের এই সাদৃশ্য চোখ এড়ায়নি নেটিজেনদেরও। ছবির কমেন্ট বক্স দেখলেই তা স্পষ্ট টের পাওয়া যাবে। কেউ লিখেছেন,' তৈমুরকে তো পুরো তাঁর বাবার মতো দেখতে !' আবার কেউ বা কমেন্টে জানিয়েছেন সইফের জেরক্স কপি তৈমুর। আবার অন্য একজন ফ্যান লিখেছেন ' তৈমুর তো দেখছি পুরো তাঁর বাবার কপি-পেস্ট। '

তবে এই প্রথম নয়। নিজেদের তিন ভাই বোনের ' পুরোনো ' ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের পাশাপাশি তাঁদের সন্তানদের ছবিও আপলোড করেন সাবা। কখনও সইফের বড় ছেলে ইব্রাহিমের ছোট্ট থেকে বড় হয়ে ওঠা বিভিন্ন বয়সের ছবির কোলাজ আবার কখনও ছোট্ট তৈমুরের সঙ্গে সোহার মেয়ে ইনায়ার মজাদার সব ছবিও পোস্ট করেন তিনি। 

 

বলাই বাহুল্য, নেটিজেনরা তাঁর পোস্ট করা এই ' থ্রোব্যাক ' ছবির সিরিজ বেশ উপভোগ করে এবং রীতিমতো অপেক্ষায় থাকে দেখার জন্য। 

বন্ধ করুন