টিক টক ভিডিয়োয় দুই ভিন্ন অবতারে ইব্রাহিম
টিক টক ভিডিয়োয় দুই ভিন্ন অবতারে ইব্রাহিম

সারার পর এবার কি বলিউডে সইফ-অমৃতা পুত্র? ইব্রাহিমের ভাইরাল ভিডিয়ো দেখে উঠল প্রশ্ন!

  • অভিনয়টা তাঁর রক্তে রয়েছে তা ভালোভাবেই বুঝিয়ে দিলেন সইফ আলি খান ও অমৃতা সিং পুত্র ইব্রাহিম আলি খান। এই স্টার কিডের নতুন টিক-টক ভিডিয়ো মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ইব্রাহিমের অভিনয় দক্ষতার প্রশংসা করছেন সকলেই।

অনেকেই বলেন তিনি বাবার প্রতিচ্ছবি। সইফ আলি খান ও অমৃতা সিং পুত্রের প্রথম প্রেম অভিনয় না হলেও ইব্রাহিমের মধ্যেও কিন্তু একজন সম্ভাবনাময় অভিনেতা লুকিয়ে আছে। যাঁর চিহ্ন খুঁজে পাওয়া গেল সারা আলি খানের ভাইয়ের নতুন টিক-টক ভিডিয়োয়। দিদি ইতিমধ্যেই প্রতিষ্ঠিত অভিনেত্রী, কম যান না ভাইও। সোশ্যাল মিডিয়াতে ইব্রাহিমের ফ্যান ফলোয়িংয়ের সংখ্যাও নেহাত কম নয়।

এই টিকটক ভিডিয়োয় দ্বৈত ভূমিকায় পাওয়া গেল ইব্রাহিমকে। দুই ব্যক্তিই স্ত্রীকে খুঁজে পাচ্ছেন না। তাদের মজাদার কথোপথন এই ভিডিয়োয় ফুটিয়ে তুলেছেন ইব্রাহিম। যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। তাঁদের মনে এখন একটাই প্রশ্ন, এবার কি তবে বলিউড ডেব্যিউটা সেরে ফেলবেন ইব্রাহিম?



সম্প্রতি সপরিবারে একটি টিকটক চ্যালেঞ্জ নেন সারা। যেখানে মা ও ভাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন সিম্বা তারকা। একে অপরের ভাবনাচিন্তা কতটা খাপ খায় সেই চ্যালেঞ্জে গোটা পরিবার মেনে নিল-বাড়িতে সবচেয়ে জনপ্রিয় অমৃতা সিং। পাশাপাশি পরিবারের ‘বাগি’ সদস্যের নামেও সহমত সকলেই। সারা আলি খান-অভিনেত্রী নিজেও মেনে নিয়েছেন তিনি এই পরিবারের ‘রিবেল’। তবে পড়াশোনার ক্ষেত্রে কিন্তু সারার জুড়ি মেলা ভার। সবচেয়ে ভালো রেজাল্টও যে সারাই করতেন সেই রহস্য ফাঁস হল এদিন।

মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ভিডিয়ো। বক্স অফিসে সারার শেষ ছবি ছিল ‘লাভ আজ কাল’। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘কুলি নম্বর ওয়ান’। যেখানে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন সারা। এছাড়াও অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।


বন্ধ করুন