সইফের বেফাঁস মন্তব্য শুনে যা হাল হয়েছিল সারার!
সইফের বেফাঁস মন্তব্য শুনে যা হাল হয়েছিল সারার!

বেডরুমে সইফিনার ঘনিষ্ঠ মুহূর্ত নিয়ে বেফাঁস সইফ! লজ্জায় মুখ ঢাকলেন সারা

  • বছর দেড়েক আগে কফি উইথ করণ শো'তে করিনাকে নিয়ে বেশ কিছু বোল্ড স্টেটমেন্ট দিয়েছিলেন সইফ। পাশে যে মেয়ে বসে রয়েছে সে কথা বোধহয় খেয়ালই ছিল না জওয়ানি জানেমন তারকার।

মন খুলে যে ক’জন হাতেগোনা বলিউড তারকা কথা বলেন তাঁর মধ্যে একদম প্রথমের সারিতে রয়েছেন সইফ আলি খান। সইফের এই স্বভাবসিদ্ধ আচরণ অনেক সময়ই তাঁর প্রিয়জনদের অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়।

বছর দেড়েক আগে করণ জোহরের জনপ্রিয় টক শো 'কফি উইথ করণ'-এ মেয়ে সারাকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন সইফ। তখনও বলিউডে আত্মপ্রকাশ হয়নি সারার। সেই অর্থে এটাই ছিল গ্ল্যামার দুনিয়ায় সারার প্রথম আত্মপ্রকাশ।

অনুষ্ঠানে স্ত্রী করিনাকে নিয়ে মেয়ের সামনেই বেশ কিছু বেফাঁস মন্তব্য করে বসেন সইফ। যা শুনে রীতিমতো লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন সারাও।

করণ সইফকে বোবের ভিন্ন ভিন্ন জিম লুকস নিয়ে প্রশ্ন করেছিলেন-যে লুক সর্বদাই নেটদুনিয়ায় উষ্ণতার ঝড় তোলে। বউয়ের তারিফ করতে সর্বদাই এক পা বাড়িয়ে রাখেন অভিনেতা। সইফ জানান, 'আমি তো বেডরুমে আরও কাছ থেকে সেই লুকটা দেখতে পাই জিমে যাওয়ার আগেই'। এই কথা শোনা মাত্র চোখ বন্ধ করে সারা দুহাত দিয়ে নিজের মুখ ঢেকে ফেলেন। সারা অপ্রস্তুতবোধ করলেও থেমে যাননি করণ-সইফ। করণ যোগ করেন,'করিনা যাওয়ার আগে তুমি ওকে পর্যবেক্ষণ কর'? সইফের সাফ জবাব, 'অবশ্যই করি-যাওয়ার আগেও এবং ফিরলেও'।


কফি উইথ করণের মঞ্চে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মন জিতে নিয়েছিলেন সারা। তাঁর স্পষ্ট বক্তব্য, প্রাণখোলা হাসি আর বুদ্ধিদীপ্ত উত্তর বুঝিয়ে দিয়েছিল ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নেবেন সইফ-অমৃতা কন্যা। এই অনুষ্ঠানে সত্ মা করিনার সঙ্গে সম্পর্কের ইক্যুয়েশন থেকে বাবা-মা’র ডিভোর্স সবকিছু নিয়ে মন খুলে কথা বলেন সারা। তাঁর পরিবার যে যথার্থ অর্থেই আধুনিক সেটা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছিলেন সইফ কন্যা। করিনার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে সারা বলেন,'প্রত্যেকে আমার সঙ্গে নিজের সম্পর্কটা ভালোভাবে গুছিয়ে নিয়েছে। কোনওদিনই কোনও সন্দেহের অবকাশ সে জায়গায় নেই। করিনা নিজেই বলে, দেখ তোর মা আছে এবং সে একজন আর্দশ মা-তাই আমি চাই তোর বন্ধু হতে। আমার বাবাও আমাকে কোনওদিন বলেনি এই দেখ এটা তোদের দ্বিতীয় মা'।

বন্ধ করুন