বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরুষ্কাই হলেন সইফের দেখা আদর্শ তারকা দম্পতি
করিনা-সইফ এবং অনুষ্কা-বিরাট।
করিনা-সইফ এবং অনুষ্কা-বিরাট।

বিরুষ্কাই হলেন সইফের দেখা আদর্শ তারকা দম্পতি

  • সইফের বাবা-মা-র মতোই বিরুষ্কার মধ্যেও অসম্ভব ভাল বোঝাপড়া রয়েছে। তাই বিরাট কোহলি আর অনুষ্কা শর্মাই সইফের দেখা আদর্শ তারকা দম্পতি।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মতো এমন সুন্দর বোঝাপড়া, এত ভাল সম্পর্কের বুনোন খুব কম দম্পতির মধ্যেই দেখেছেন বলে দাবি করেছেন সইফ আলি খান। সে কারণেই তাঁর কাছে আদর্শ তারকা দম্পতি হলেন বিরুষ্কা।

সইফের করা এই মন্তব্যটি অবশ্য ২০১৯ সালের। করিনা কাপুরের একটি শো-তে এসে এমনটাই দাবি করেছিলেন সইফ। সম্প্রতি ভামিকার জন্মগ্রহণের পর, এই শোয়ের ভিডিয়োটি আবার ভাইরাল হয়েছে। এই শো-তে সইফের থেকে একজন আদর্শ তারকা দম্পতির নাম জানতে চেয়েছিলেন করিনা। এর উত্তরেই সইফ বলেন, ‘আদর্শ তারকা দম্পতি বলতে বিরাট-অনুষ্কার কথা বলব। ওরা খুবই সুন্দর ভাবে সবটা ব্যালেন্স করতে জানে। খুব হাসিখুশি থাকে।’ 

বিরাট-অনুষ্কাকে বাছার কারণ হিসেবে নিজের মা-বাবা অর্থাৎ শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদির প্রসঙ্গ টেনে এনেছেন সইফ। শর্মিলা বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন। আর পতৌদি ছিলেন ভারতীয় দলের অন্যতম সেরা ক্রিকেটার। সইফ তাই বলেছেন, ‘আমি হয়তো আমার মা-বাবাকে দেখেছিলাম বলেই এই উদাহরণটা দিলাম। ওদের মধ্যে খুব ভাল বোঝাপড়া দেখেছিলাময় যেমন বিরাট-অনুষ্কার মধ্যে দেখতে পাই। ক্রিকেট আর সিনেমার জগৎ দু'টো কিন্তু একেবারে আলাদা।’

এই উত্তর শুনে কিছুটা অভিমান করেন করিনা। বলেন, সেরা দম্পতি হিসেবে সইফ কেন তাঁদেরও নাম বলেননি? শুধু বিরুষ্কার কথা কেন বলেছেন? জবাবে সইফ বলেছিলেন, নিজেদের প্রশংসা নিজের মুখে করা ঠিক নয়।

বিরাট-অনুষ্কা ২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন। এই বছর জানুয়ারি তাঁদের একমাত্র মেয়ে ভামিকা জন্মায়। মেয়েকে নিয়ে এখন খুবই উচ্ছ্বসিত বিরুষ্কা। করিনাও সম্প্রতি দ্বিতীয় সন্তোনের মা হয়েছেন।

বন্ধ করুন