বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan: লখনউয়ে 'বিক্রম বেদা'-র শ্যুটিং শুরু করলেন সইফ আলি খান
সইফ আলি খান। (ছবি সৌজন্যে - টুইটার)
সইফ আলি খান। (ছবি সৌজন্যে - টুইটার)

Saif Ali Khan: লখনউয়ে 'বিক্রম বেদা'-র শ্যুটিং শুরু করলেন সইফ আলি খান

  • সুপারহিট দক্ষিণী ছবি 'বিক্রম বেদা'-র হিন্দি রিমেকে আলি খানের পাশাপাশি দেখা যাবে হৃত্বিক রোশনকে।

লখনউতে শুরু হয়ে গেল ‘বিক্রম বেদা’র শ্যুটিং।সেখানে ইতিমধ্যেই যোগ দিয়েছেন অভিনেতা সইফ আলি খান। সূত্রের খবর, লখনউয়ে পৌঁছেই শ্যুটিংয়ের জোরদার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন বলি-তারকা। জানা গেছে, সেটে পৌঁছেই নিজের চরিত্রে সম্পূর্ণ মনোযোগ দেওয়া শুরু করেছিলেন সইফ। ছবিতে একজন এনকাউন্টার স্পেশ্যালিস্ট পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।সুপারহিট দক্ষিণী ছবি 'বিক্রম বেদা'-র এই হিন্দি রিমেকে সইফের পাশাপাশি দেখা যাবে হৃত্বিক রোশনকে।

আদতে তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট 'বিক্রম বেদা'তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে। প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প। সূত্রের খবর, ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক, এবং সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। শীঘ্রই শুরু হবে এই ছবির শ্যুটিং পর্ব, আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

প্রসঙ্গত, প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। এর আগে ২০০২ সালে মুক্ত পাওয়া 'না তুম জানো না হাম' ছবিতে প্রথমবার বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃত্বিক-সইফ। সেবারে তাঁদের সঙ্গে ছিলেন এষা দেওলও। পিঙ্কভিলা-কে দেওয়া এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন এত বছর পর হৃত্বিকের সঙ্গে এক ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি যথেষ্ট উত্তেজিত। হৃত্বিকের সঙ্গে তাঁর এই নয়া ছবি যে বক্স অফিসে দারুণ কিছু করতে চলেছে সে বিষয়ে এখন থেকেই নিশ্চিন্ত এই বলি-তারকা।

বন্ধ করুন