কপিলের ক্লাস নিলেন সইফ আলি খান (সৌজন্য-সোনি)
কপিলের ক্লাস নিলেন সইফ আলি খান (সৌজন্য-সোনি)

করিনার সঙ্গে ফ্লার্ট!কপিল শর্মার উপর রেগে আগুন সইফ আলি খান

  • স্ত্রী করিনার প্রতি কপিলের প্রেমিক মেজাজ না-পসন্দ পতৌদির নবাব সইফ আলি খানের। সম্প্রতি কপিল শর্মার শোতে এসে এই কমিডিয়ানের ক্লাস নিলেন সইফ।

দীপিকা, প্রিয়াঙ্কা থেকে করিনা,ঐশ্বর্য- কপিল শর্মা সব বলিউড সুন্দরীরই প্রেমের জোয়ারে হাবুডুবু খান। তবে বেগমের সঙ্গে কপিলের এই প্রেমিক মেজাজ না-পসন্দ পতৌদির নবাব সইফ আলি খানের। সম্প্রতি কপিল শর্মার শোতে নিজের আসন্ন ছবি জবানি জানেমনের প্রচারে এসে এই কমিডিয়ানের ক্লাস নিলেন সইফ। কিছুদিন আগেই গুড নিউজের প্রচারে এই কমেডি শোতে হাজির হয়েছিলেন করিনা। সেইসময় স্বমহিমায় করিনার সঙ্গে ফ্লার্ট করেছেন কপিল। এব্যাপারে সইফের জেরার মুখে পড়তে হল সদ্য মেয়ের বাবা হওয়া কপিলকে।

সম্প্রতি সোনি টেলিভিশনের তরফে প্রকাশ্যে এসেছে শোয়ের নতুন প্রোমো, যেখানে সইফ কপিলকে প্রশ্ন করছেন, তোমার না বিয়ে হয়ে গিয়েছে? এই জন্যই জিজ্ঞাসা করছি করাণ গতবার যখন আমার স্ত্রী এসেছিল, তুমি ওর প্রেমে একটু বেশি হাবুডুবু খাচ্ছিলে?


নিজের স্টাইলেই সইফকে চটপট জবাব দিলেন কপিল-‘এটাই একমাত্র কেস নয়, আমি সবার স্ত্রীর সঙ্গেই এমন ব্যবহার করে থাকি!’

এদিন সইফ ছাড়াও কপিলের শোয়ে হাজির হয়েছিলেন তাঁর জবানি জানেমন কোস্টার তাবু, আলিয়া ফার্নিচারওয়ালা, কুবরা সইত, ফরিদা জানাল এবং চানকি পাণ্ডে।

এদিন নিজের বিয়েতে তাবুকে আমন্ত্রন করতে গিয়ে কেমন বিপাকে পড়তে হয়েছিল সেই ঘটনাও জানালেন কপিল। বললেন, আমার বিয়ের কথা শুনে তাবুর হাসি থামছিল না। কপিল এরপর বলেন আমি শেষমেষ বলে বসি, ‘কেন আমার বিয়ে হতে পারে না? আমি গরীব হতে পারি, আমার নয় আপনার সঙ্গে বিয়ে হতে পারেনা!’

তাবুর উচ্চতা নিয়েও এদিন মসকরা করতে দেখা গেল কপিলকে। কপিল গোটা জবানি জানেমন টিমকে প্রশ্ন করেন, তাদের কি কাউকে কোনওদিন জুতো ছিঁড়ে গিয়ে রাস্তায় অপ্রস্তুত অবস্থায় পড়তে হয়েছে?

উত্তরে তাবু জানান, একবার তাঁর জুতোর হিল ভেঙে গিয়েছিল। এতেই কপিল বলে বসলেন-‘আপনাকে তো ভগবান জন্মগত হিল দিয়েই পাঠিয়েছে!’

শুক্রবারই মুক্তি পেল জবানি জানেমন। এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হল পূজা বেদী কন্যা আলিয়ার। ছবিতে সইফের মেয়ের ভূমিকায় রয়েছেন আলিয়া।

বন্ধ করুন