বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফিনার বাড়ির ভিতরে ক্যামেরা লুকিয়ে রাখল পাপারাৎজিরা! দেখুন সইফের প্রতিক্রিয়া
অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী করিনা কাপুর খান (ছবি টুইটার)
অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী করিনা কাপুর খান (ছবি টুইটার)

সইফিনার বাড়ির ভিতরে ক্যামেরা লুকিয়ে রাখল পাপারাৎজিরা! দেখুন সইফের প্রতিক্রিয়া

  • সম্প্রতি অভিনেতা সইফ আলি খান ও অন্তঃসত্ত্বা অভিনেত্রী করিনা কাপুর খানকে তাঁদের বাড়ির নীচে লেন্সবন্দি করেন পাপারাৎজিরা। 

হিমাচল প্রদেশের ধর্মশালা থেকে ভূত পুলিশের শ্যুটিং সেরে মুম্বই ফিরে এসেছেন অভিনেতা সইফ আলি খান। এরপর মাঝেই পাপারাৎজিদের ক্যামেরায় নয়া লুকে বন্দি হলেন সইফ আলি খান। 

সম্প্রতি অভিনেতা সইফ আলি খান ও অন্তঃসত্ত্বা অভিনেত্রী করিনা কাপুর খানকে তাঁদের বাড়ির নীচে লেন্সবন্দি করেন পাপারাৎজিরা। দুজনে হাঁটতে বেরিয়ে ছিলেন। সইফ আকাশি রঙের ক্যাজুয়াল টি-শার্টে এবং করিনাকে গোলাপি মিডি ড্রেসে দেখা গিয়েছে। যদিও এখানে সবচেয়ে আকর্ষনীয় বিষয় হল সইফের হাতে বড় একটা ট্যাটু। যা সম্প্রতি নতুন দেখা গেছে। অভিনেতার হাতের ট্যাটু ইতিমধ্যেই সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

তবে চমকে দেওয়ার মতো বিষয় হল সইফ আর বেবোকে লেন্সবন্দি করতে সইফিনার বাড়ির ভিতরেই ক্যামেরা লুকিয়ে রাখেন পাপারাৎজিরা। যা দেখে হতবাক সইফ! পাপারাৎজিদের সঙ্গে কথোপকথনের মাধ্যমে তিনি জানতে চান কে ভিতরে ক্যামেরা রেখেছ। তখন সইফ-করিনা দুজনেই বাড়ির গেট থেকে বেরোচ্ছিলেন। অবশ্য মেজাজ হারাতে দেখা যায়নি অভিনেতাকে। 

‘আদিপুরুষ’ নিয়ে সম্প্রতি নেটনাগরিকের একাংশের রোষের মুখে পড়েন অভিনেতা সাইফ আলি খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে সইফের মন্তব্য রোষের মুখে ঠেলে দেয় তাঁকে। 

সাক্ষাত্কারে সইফ আলি খান জানিয়েছিলেন, এই ছবিতে পরিচালক রাবণকে ‘মানবিকভাবে' তুলে ধরার চেষ্টা করবেন। রাবণের সীতাহরণের দৃশ্যটিও নাকি এই ছবিতে ন্যায়সঙ্গতভাবে দেখানো হবে। সইফ বলেন,'দানব রাজের চরিত্রে অভিনয় করাটা দুর্দান্ত অনুভূতি। কিন্তু আমরা তাঁকে মানবিক করে দেখব, আমরা বিনোদনের সব রস মজুত রাখব, সঙ্গে রাবণের সীতাহরণের দৃশ্যটি ন্যায়সঙ্গতভাবে দেখানো হবে এবং রাবণের বোন সুর্পণখার সঙ্গে যে ঘটনা ঘটেছিল তার প্রতিশোধের কাহিনি হিসেবে রাম-রাবণের যুদ্ধ দেখানো হবে'। তারই প্রেক্ষিতে সইফকে এই ছবি থেকে বাদ দেওয়ার দাবি তুলছেন নেটাগরিকদের একাংশ। তাঁদের মতে, ‘সংস্কৃতিকে বিকৃত করা হচ্ছে’। তবে নিজের মন্তব্য নিয়ে বিবৃতি জানিয়ে ক্ষমা চান অভিনেতা সইফ আলি খান। বিবৃতি জারি করে সইফ জানিয়েছেন, কারও ভাবাবেগে আঘাত দেওয়ার কোনও উদ্দেশ্য তাঁর ছিল না। এই ছবিতে যে কাহিনি তুলে ধরা হবে তার মধ্যে কোনওরকম ‘বিকৃতি' থাকবে না। 

বন্ধ করুন