বাংলা নিউজ > বায়োস্কোপ > গান গাইতে ভালোবাসতেন, সারার পাল্লায় পড়ে বাধ্য হয়েই তা থামিয়েছিলেন সইফ
ছোট্ট সারাকে কোলে নিয়ে সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছোট্ট সারাকে কোলে নিয়ে সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

গান গাইতে ভালোবাসতেন, সারার পাল্লায় পড়ে বাধ্য হয়েই তা থামিয়েছিলেন সইফ

  • 'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন সইফ আলি খান।জানালেন একসময় তাঁর বেশ গানের শখ ছিল। কিন্তু মেয়ে সারার পাল্লায় পড়ে সেই পাট তিনি চুকিয়ে দিয়েছেন বহু বছর আগেই।

সম্প্রতি 'দ্য কপিল শর্মা শো'-এ 'ভূত পুলিশ' ছবির প্রচারের জন্য হাজির হয়েছিলেন সইফ আলি খান। সঙ্গে ছিলেন ছবির আরও দুই নায়িকা ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। সেই শোয়ে এসেই গল্প আড্ডার ফাঁকে সইফ জানালেন একসময় তাঁর বেশ গানের শখ ছিল। কিন্তু মেয়ে সারার পাল্লায় পড়ে সেই পাট তিনি চুকিয়ে দিয়েছেন বহু বছর আগেই।

সারা তখন আজকের হট বলি-নায়িকা নন। তখন বেশ ছোট্ট তিনি। তাঁকে আদর করে ঘুম পারতেন সইফ। রীতিমতো ঘুমপাড়ানি গান গেয়ে। সইফের কথায়, 'এই ঘুমপাড়ানি গান গাওয়ার বিষয়টা আমার বেশ পছন্দের ছিল। যদিও আমি 'সামার টাইম' নামের একটাই ওরকম ইংরেজি গান জানতাম। তো একদিন আপনমনে গান গেয়ে চলেছি। সারা তখন মোটামুটি চোখ বুজে ফেলেছে। এমন সময় চোখ খুলে প্রায় ধমকে বলে উঠেছিল, 'বাবা এবার দয়া করে একটু থামো!' ওই কথা শোনার পর থেকে এরপর আর কোনওদিনও গান গাইনি আমি'। সইফের মজার সুরে বলা এই ঘটনা শুনে ততক্ষণে কপিল থেকে শুরু করে পাশে বসা ইয়ামি, জ্যাকলিন কান পর্যন্ত হেসে ফেলেছেন।

শুধু তাই নয়। সইফ আরও জানান যে বর্তমানে তাঁর চারটি সন্তান। সুতরাং আজকাল তাঁর একটা কথা ভাবলে বড্ড ভয় করে। তা হল, ভবিষ্যতে এই চার সন্তানের বিয়ে তাঁকেই দিতেই হবে। এবং তাও রীতিমতো ধুমধাম করে। মানে খরচ আর খরচ। সেই কথা ভাবলেই ভয়ে হাত পা প্রায় ঠান্ডা হয়ে আসে তাঁর। বলি-তারকার কথা শেষ হতে না হতেই আরও একবার হাসির রোল ওঠে শোয়ে উপস্থিত দর্শকদের মধ্যে।

বন্ধ করুন