বাড়ি > বায়োস্কোপ > কার্তিক-সারার প্রেম কাহিনি নিয়ে অবশেষে মুখ খুললেন সইফ
লাভ আজ কালের ট্রেলার দেখে কি প্রতিক্রিয়া সইফের?
লাভ আজ কালের ট্রেলার দেখে কি প্রতিক্রিয়া সইফের?

কার্তিক-সারার প্রেম কাহিনি নিয়ে অবশেষে মুখ খুললেন সইফ

  • কার্তিক-সারার 'লাভ আজ কাল' এর ট্রেলার নিয়ে নেটিজেনরা দ্বিধাবিভক্ত। তবে সইফ আলি খান কী বললেন এই ছবির ট্রেলার নিয়ে?

কার্তিক আরিয়ান-সারা আলি খানের লাভ আজ কালের ট্রেলার সামনে এসেছে শুক্রবার। তবে ছবির ট্রেলার মুক্তির পর থেকেই নেটিজেনরা দুভাগে ভাগ হয় গিয়েছেন। কেউ কেউ কার্তিক-সারা রসালো রসায়নের প্রশংসা করেছেন। কারুর কারুর আবার চোখ টানতে ব্যর্থ হয়েছেন এই জুটি।

কিন্তু সইফ আলি খান, তিনি কি বলছেন এই ছবির ট্রেলার দেখে? সইফ শুধু পরিচালক ইমতিয়াজ আলির লাভ আজ কালের প্রথম পর্বের হিরো নন সারার আব্বুও বটে। তাই সইফের মতামতটা বোধহয় সারার পাশাপাশি গোটা টিমের জন্যই খুব গুরুত্বপূর্ন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে অভিনেতা জানান, 'আমি জানি না কেন আমি এখন লাভ আজ কাল শ্যুটিংয়ের দিনগুলো মনে রেখেছি। আমি ট্রেলার দেখছি। এবং ওঁদের অনেক শুভেচ্ছা জানাচ্ছি। সারা আমার মেয়ে, তাও সারা যা কিছু করবে সবসময়ই আমার আর্শীবাদ এবং শুভেচ্ছা ওঁর সঙ্গে থাকবে। কিন্তু সইফ জানান, ২০০৯ সালের লাভ আজ কালের ট্রেলার ২০২০-র লাভ আজ কালের থেকে কিছুটা এগিয়ে রয়েছে। সইফের কথায়, ‘আমার ছবির ট্রেলারটা আমার বেশি ভালো লাগে, কী আর বলব! কিন্তু ওদেরকেও অনেক শুভেচ্ছা জানাচ্ছি’।

দুটো ছবিতেই দুটো পৃথক সময়কালে দুজন মানুষের ভালোবাসার গল্প তুলে ধরেছেন পরিচালক ইমতিয়াজ আলি। আর দুটো ছবিতেই দুই জমানার হিরো এক হলেও, হিরোইন কিন্তু পাল্টে গিয়েছে। লভ আজ কাল(২০০৯) ছবিতে সইফের নায়িকা হিসাবে দেখা মিলেছিল দীপিকা পাড়ুকোন এবং গিসেল্লি মন্টেরিও-র। কার্তিকের হিরোইন হিসাবে এই ছবিতে থাকছেন সারা আলি খান এবং আরুশি শর্মা।



এই ছবিতে কাল অর্থাত্ ১৯৯০, আজকের দিনের অর্থ ২০২০, মাত্র তিন দশকের ব্যবধানে দুটো আলাদা জেনারেশনের গল্প তুলে ধরবেন ইমতিয়াজ আলি। ট্রেলার লঞ্চের মঞ্চে ইমতিয়াজ আলি জানিয়েছেন, 'একটা ভালো ফ্রাঞ্চাইসির সব রসদ মজুদ রয়েছে লাভ আজ কাল-এর মধ্যে। কারণ সময়ের সঙ্গে সঙ্গে ভালোবাসা এবং সম্পর্কগুলোর মানে বদলে যেতে থাকে। বেশ কয়েকবছর পর আবারও হয়ত লাভ আজ কাল নিয়ে তিনি ফিরে আসবে যদি ভালোবাসা নিয়ে নতুন করে তাঁর কিছু বলার থাকে'।

দুটো ছবির মধ্যে তুলনা টানাটা খুব স্বাভাবিক। তবে সারার মতে, ‘এটা লাভ আজ কাল টু নয়। এটা ওই ছবির সিক্যুয়েল নয়। এই ছবিটা আজকের দিনের ভালোবাসার গল্প’।

১১ বছরে ইমতিয়াজ আলির চোখে কতটা বদলালো প্রেমের সংজ্ঞা সেটা দেখতেই এখন আগ্রহী দর্শকরা। প্রেম দিবসে অর্থাত্ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে কার্তিক-সারা জুটির প্রেমের ছবি মুক্তি 'লাভ আজ কাল'।



বন্ধ করুন