বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমপক্ষের সন্তানদেরও আগলে রেখেছেন সইফ, ইব্রাহিমের জন্মদিনের গ্র্যান্ড পার্টি
ইব্রাহিমের বার্থ ডে সেলিব্রেশন
ইব্রাহিমের বার্থ ডে সেলিব্রেশন

প্রথমপক্ষের সন্তানদেরও আগলে রেখেছেন সইফ, ইব্রাহিমের জন্মদিনের গ্র্যান্ড পার্টি

  • সইফিনার নতুন বাড়িতেই আয়োজন করা হয়েছিল ইব্রাহিমের জন্মদিনের পার্টি। 

মর্ডান ফ্যামিলির আদর্শ উদাহরণ সইফ-করিনার পরিবার। অমৃতা সিংয়ের সঙ্গে ডিভোর্সের প্রায় এক দশক পর করিনা কাপুর খানের সঙ্গে ‘নিকাহ’ করেন পতৌদির নবাব। অমৃতার সঙ্গে সম্পর্ক ভাঙলেও নিজের প্রথম পক্ষের দুই সন্তানের সঙ্গে শুরু থেকেই সইফের সম্পর্ক ভীষণ মধুর। করিনার সঙ্গেও দারুণ ইকুয়েশন সারা-ইব্রাহিমের। সত্ ভাই তৈমুরকে হামেশাই ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে সারা-ইব্রাহিমকে। সম্প্রতি সইফিনার জীবনে এসেছে আরও একজন খুদে অতিথি। এর মাঝেও শুক্রবার, নিজেদের বাড়িতেই ইব্রাহিমের জন্য গ্র্যান্ড বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন সইফ-করিনা।

দিদি, সারার সঙ্গে এদিন সইফের বাড়িতে পৌঁছান বার্থ ডে বয়। পাপারাতজিদের জন্য পোজ দিতেও দেখা গেল তাঁদের। এদিন সারার দেখা মিলল স্টারি নীল রঙা শর্ট ড্রেসে, নজর কাড়ল নায়িকার হাই হিলস। অন্যদিকে ইব্রাহিম পরেছিলেন খাকি প্রিন্টেট টি-শার্ট, কালো প্যান্ট এবং ডেনিম জ্যাকেট। জ্যাকেটের পিছনে লেখা- বার্থ ডে বয়। পিছন ঘুরে ক্যামেরার উদ্দেশে সেই লেখাটি ফ্লন্ট করলেন ইব্রাহিম। ভাইযের কাণ্ড দেখে হেসে লুটোপাটি লেখেন সারা।

পার্টি মুডে ভাই-বোন
পার্টি মুডে ভাই-বোন

ইব্রাহিমের বার্থ ডে পার্টিতে ছিল তারকা সমাবেশ। এদিন একাই  পার্টিতে হাজির হন শাহরুখ পুত্র আরিয়ান খান। ক্যামেরা এড়িয়ে চলতে ভালোবাসেন আরিয়ান, তাই দাঁড়িয়ে ছবির জন্য পোজ দিলেন না তিনি। তবে আরিয়ানের হাঁটার মধ্যে যে শাহরুখের ছাপ সম্পূর্ণরূপে বিদ্যমান, তা নজর এড়ায়নি অনুরাগীদের। কালো পুলওভারে দেখা মিলল শাহরুখ-গৌরীর সন্তানের। মুখ ঢাকা ছিল মাস্কে। 

লাল কুর্তায় সইফের দেখা মিলল এদিনের পার্টিতে। পৌঁছেছিলেন, সোহেল খান এবং সীমা খানের পুত্র নির্ভান খান, সুনীল শেট্টির ছেলে আয়ান শেট্টি, অভিনেত্রী আলিয়া এফ  সহ বলিউডের একঝাঁক তারকা সন্তান। 

 

এদিন করিনা কাপুর খানও নিজের সত্ ছেলে ইব্রাহিমকে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা জানান। ইনস্টাগ্রাম পোস্টে ইব্রাহিমের ছবি পোস্ট করে বেবো লেখেন- ‘শুভ জন্মদিন হ্যান্ডসাম’। অপর একটি পোস্টে ইব্রাহিমকে ‘গুড লুকিং’ বলে উল্লেখ করেন করিনা

বন্ধ করুন