বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara-Ibrahim: ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি সেই সময় কোন অবিচার করেন সারা আলি খান?

Sara-Ibrahim: ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি সেই সময় কোন অবিচার করেন সারা আলি খান?

ভাইকে নিয়ে কী বললেন সারা আলি খান?

Sara Ali Khan-Ibrahim Ali Khan: সইফ ও অমৃতার বড় সন্তান সারা আলি খান। ভাইয়ের থেকে বড় প্রায় ৬ বছরের। মা-বাবার ডিভোর্সের পর কোন কাজ করেছিলেন, যার জন্য এখন দুঃখ হয় তাঁর?

পতৌদি পরিবারের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। অবশ্য বেড়ে ওঠার পর্যায়ে বেশ অনেকটা সময় তাঁরা দূরে ছিলেন পরিবারের থেকে। সন্তানরা যখন খুব ছোট, ডিভোর্স হয় সইফ আলি খানের সঙ্গে অমৃতা সিং-এর। ইব্রাহিম তখন মাত্র ৩ বছরের, দিদি সারার বয়স ৯ বছর। 

সম্প্রতি মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে সারা আলি খান স্বীকার করেছেন যে, তাঁর ভাই ইব্রাহিম আলি খান তার চেয়ে বেশি পরিপক্ক ও বুদ্ধিমান। তবে সঙ্গে এটাও স্বীকার করলেন, ভাইয়ের প্রতি রয়েছে তাঁর একটু বেশিই ‘মা-সুলভ আচরণ’। যেহেতু দুজনে সিঙ্গেল মাদারের কাছে বড় হয়েছেন, তাই কখনোই শুধু ভাই হিসেবে দেখেননি তিনি ইব্রাহিমকে। 

সেই সাক্ষাৎকারে ভাইয়ের প্রতি মায়ের মতো কর্তৃত্ব ফলানোর জন্য ক্ষমাও চাইতে দেখা গেল সইফের বড় সন্তানকে। তবে বর্তমানে, প্রায়শই ভাইয়ের থেকে পরামর্শ নেন সারা। ইব্রাহিমও নেন দিদির থেকে পরামর্শ, তবে অতটাও বেশি না। বাস্তবে জীবনে অনেক বেশি সামঝে চলার বান্দা তাঁর ভাই, অনেক বেশি ম্যাচিওর। অবশ্য, সারা উল্লেখ করেন, লেখাপড়ায় তিনিই বেশি ভালো ছিলেন।

আরও পড়ুন: ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো

কাজের সূত্রে, সারা আলি খানকে শেষ দেখা গিয়েছিল অ্যায় ওয়াতান মেরে ওয়াতান সিনেমায়। তার অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন সারা এবং সিনেমাটি ভক্তদের কাছ থেকে একটি ইতিবাচক প্রতিক্রিয়াও অর্জন করেছিল।

আরও পড়ুন: মডেল ভেবে ভুল করবেন! অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে সাজে সকলকে মু্গ্ধ করলেন ইশা আম্বানি

পরবর্তীতে, তিনি আদিত্য রায় কাপুরের সঙ্গে অনুরাগ বসুর মেট্রো.... ইন ডিনোতে অভিনয় করবেন। ছবিটিতে অনুপম খের, পঙ্কজ ত্রিপাঠী, নীনা গুপ্তা, ফাতিমা সানা শেখ, আলি ফজল, এবং কঙ্কনা সেন শর্মারা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। যা ২৯ নভেম্বর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে, ইব্রাহিম আলি খান সম্প্রতি তার ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন নিজের বিগ রিলিজের আগে। খুশি কাপুরের সঙ্গে রোমান্টিক কমেডি ‘নাদানিয়ান’ দিয়ে হবে তাঁর গ্ল্যামার ওয়ার্ল্ডেএন্ট্রি। করণ জোহর প্রযোজিত ছবিটি সরাসরি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এই সিনেমার আগে তিনি করণ জোহরের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন রকি অউর রানি কি প্রেম কাহানিতে। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 3 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 24/0

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.