বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ব্র্যাঞ্জেলিনা’র সঙ্গে ‘সইফিনা’র তুলনা, উত্তরে কী বলেছিলেন ব্রাড পিট!
সইফিনার বিয়েতে বিশেষ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন ব্র্যাড পিট
সইফিনার বিয়েতে বিশেষ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন ব্র্যাড পিট

‘ব্র্যাঞ্জেলিনা’র সঙ্গে ‘সইফিনা’র তুলনা, উত্তরে কী বলেছিলেন ব্রাড পিট!

  • সইফিনার বিয়েতে বিশেষ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন হলিউড সুপার স্টার ব্র্যাড পিট।

২০১২ সালে সাত পাঁকে বাঁধা পড়েন অভিনেতা সইফ আলি খান এবং অভিনেত্রী করিনা কাপুর খান। সেই সময় তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দেন সকলে। সেই সময় হলিউড সুপার স্টার ব্র্যাড পিট বিশেষ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন সইফিনার জন্য।

হলিউড সুপারস্টার জুটি অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট, বলিউড স্টার করিনা কাপুর এবং সইফ আলি খানের বিয়ের সময় দুই জুটিকে প্রায়শই তুলনা করা হত। সইফ-করিনার বিয়ের সময় ব্রাড পিট তাঁর ছবি ‘কিলিং দেম সফ্টলি’(Killing Them Softly)র প্রচারে ব্যস্ত ছিলেন। সেই সময় হলি অভিনেতাকে সইফ-করিনা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি তাঁদের ভালবাসা এবং শুভেচ্ছা পাঠান।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে হলিউড অভিনেতা ব্রাড পিট বলেন, ‘ওরা গুড লুকিং কাপল! আমার মনে হয়, কোনও সম্পর্কে দু’জন মানুষ আচরণগত দিক দিয়ে একরকম হয় না। আমি সত্যিই জানি না ওদের সঙ্গে আমাদের তুলনা করা ঠিক কিনা। কিন্তু আমি খুশি খুব ওরা তাড়াতাড়ি বিয়ে করতে চলেছে। ওদেরকে অনেক শুভকামনা রইল’।

২০১২ সালের ১৬ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন সইফ আলি খান ও করিনা কাপুর খান। ২০১৬ সালের ২০ ডিসেম্বর প্রথম সন্তান তৈমুরের মা হন করিনা।  ২০২১-এর ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় বার মা হন অভিনেত্রী। 

যেখানে দিন দিন সইফিনার সম্পর্কের রসায়ন আরো গাঢ় হচ্ছে, অন্যদিকে বিয়েটা মোটেই মসৃণ হয়নি ব্রাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির। ব্র্যাড পিটের প্রথম স্ত্রী জেনিফার অ্যানিস্টোন এবং দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে। 

২০১৪ সালের ২৩ আগস্টে ‘ব্র্যাঞ্জেলিনা’ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের দুই বছর পরেই ভেঙে যায় ব্র্যাঞ্জেলিনার সম্পর্ক। ৬ সন্তানের বাবা ব্র্যাড তাঁর সন্তানের কাস্টডির জন্য বর্তমানে আইনি লড়াই চালাচ্ছেন অ্যাঞ্জেলিনার সঙ্গে।

বন্ধ করুন