বাংলা নিউজ > বায়োস্কোপ > ইব্রাহিমের জন্মদিনে কেমন সেজে উঠেছিল সইফিনার নতুন বাড়ি? দেখুন অন্দরের ছবি
ইব্রাহিমের জন্মদিনে দুই ছেলে মেয়ের সঙ্গে সইফ
ইব্রাহিমের জন্মদিনে দুই ছেলে মেয়ের সঙ্গে সইফ

ইব্রাহিমের জন্মদিনে কেমন সেজে উঠেছিল সইফিনার নতুন বাড়ি? দেখুন অন্দরের ছবি

  • সইফিনার নতুন বাড়ির অন্দরের ছবি দেখুন-

মুম্বইয়ে নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। অভিনেতার নতুন বাড়ি, তাঁদের পুরনো বাড়ি ফরচুন হাইটসের একেবারে উলটো দিকে অবস্থিত। গত সপ্তাহে ২০-তে পা দিল সইফ পুত্র ইব্রাহিম। সেই উপলক্ষে সইফিনার নতুন বাড়িতে বসেছিল পার্টির জমজমাট আসর। বাড়ির সাজসজ্জা পরিণত হয়েছিল পার্টি মুডের সাজে।

রবিবার পার্টি প্ল্যানার্স এবং ডেকরেটর্সরা সইফিনার পার্টির অন্দরের ছবি পোস্ট করেন। সেখানেই দেখা যাচ্ছে নিয়ন লাইটের থিম দিয়ে সাজানো। ছবিতে দেখা যাচ্ছে বাড়ির ভিতর সাদা এবং গোলাপি আলোকসজ্জা করা। দেওয়ালে রয়েছে নানা রকমের আঁকিবুকি। গ্রাফিক্স এবং প্রজেকশনের উপরে কাজ রয়েছে, দেওয়ালে সাজানো কাস্টোমাইসড পোস্টার, গ্রাফিটি আয়না-সহ দেওয়ালে রয়েছে অনেক রকমের বাঁধানো পেন্টিং করা ছবি ঝোলানো। 

দেখুন সইফিনার নতুন বাড়ির অন্দরের ছবি-

সইফিনার নতুন বাড়িতে ইব্রাহিমের জন্মদিন পার্টির আয়োজন হয়েছিল। ইব্রাহিমের বার্থ ডে পার্টিতে ছিল তারকা সমাবেশ। একাই পার্টিতে হাজির হন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। পৌঁছেছিলেন সোহেল খান এবং সীমা খানের পুত্র নির্ভান খান, সুনীল শেট্টির ছেলে আয়ান শেট্টি, অভিনেত্রী আলিয়া এফ -সহ বলিউডের একঝাঁক তারকা সন্তান। 

দিনকয়েক আগে সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সইফিনার নতুন বাড়ির ইন্টেরিয়র ডিজাইনার দর্শিনী শাহ জানিয়েছেন, পুরনো বাড়ি ‘ফরচুন ফোরামে’-এ স্বাচ্ছন্দ্যে রয়েছেন ‘সইফিনা’। তবে নতুন বাড়িটি তাঁদের আগের বাড়ির তুলনায় একটু বড়। শিশুর জন্য আলাদা স্থান রয়েছে। নতুন বাড়িতে তৈমুরের জন্য আলাদা জায়গা রয়েছে। বড় একটা ছাদ রয়েছে। সুইমিং পুল থেকে খোলা স্থান রয়েছে হাঁটাহাঁটির জন্য। বাড়ির প্রত্যেক সদস্যের জন্য আলাদা করে ঘরের ব্যবস্থা রয়েছে। দর্শিনী আরও জানিয়েছেন, নতুন বাড়িতে লাইব্রেরি রয়েছে, অত্যাধুনিক কারুকার্য, মোমবাতি রাখার আলাদা করে জায়গা থেকে রয়েছে ডিজাইনার ফার্নিচারও। 

বন্ধ করুন