বাংলা নিউজ > বায়োস্কোপ > একেই বলে বোনের আদর! ইনায়া জড়িয়ে ধরেছে জেহকে, ভালোবাসায় মাখামাখি
ইনায়ার আদর জেহকে। 

একেই বলে বোনের আদর! ইনায়া জড়িয়ে ধরেছে জেহকে, ভালোবাসায় মাখামাখি

  • দিনকয়েক আগেই সাবা পোস্ট করেছিলেন তৈমুর আর জেহ-র ছবি। আর এবার দিলেন জেহ আর ইনায়ার ছবি। 

পতৌদি পরিবারের খুদে সদস্য জেহকে আদরে ভালোবাসায় ভরিয়ে রাখে বাড়ির বাকি সদস্যরা। পিসি সাবা তো ছোট ভাইপোর ছবি শেয়ার করে ক্লান্তও হন না কখনও। এবার তিনি দিলেন জেহ আর ইনায়ার ছবি। যা মন ভরাল সোশ্যাল মিডিয়ার।

‘ভাইবোন… এটাই প্রমাণ করে কাজিন বোনেরাও খেয়াল রাখতে পারে।’, ক্যাপশনে লেখেন সাবা। এই ছবিটা ছিল ইনায়া কাজিন জেহ-কে জড়িয়ে ধরে আলাদা করছে।

দিন কয়েক আগেই সাবা পোস্ট করেছিলেন তৈমুর আর জেহ-র ছবি। যেখানে টিমটিম ছোট ভাইকে কোলে নিতে বেশ বড়সড় একটা চেষ্টা চালাচ্ছিল। সাবা সেই ছবি শেয়ার করে লেখেন, ‘বড় ভাই টিমটিম খেয়াল রাখছে ছোট ভাই জেহ-র। ছোটরা সবসময় খেয়াল করে। আর বড় ‘ভাইজানরা’ এভাবেই ওদের খেয়াল রাখে।’ এই পোস্টের হ্যাশট্যাগে সইফ আলি খানকেও ট্যাগ করেন তিনি।

করিনার সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন সইফ। আর সেই বিয়ে থেকেই পতৌদি পরিবারের দুই নাতি তৈমুর আর জেহ-র জন্য। আর অভিনেতার প্রথম পক্ষের দুই ছেলে-মেয়ে সারা আর ইব্রাহিম। সইফের বোন সোহা আলি খান ও কুনাল খেমুর মেয়ে ইনায়া। যে কোনও অকেশনেই দেখা মেলে ভাই-বোনদের একসঙ্গে।

প্রসঙ্গত, সুজয় ঘোষের সিনেমার শ্যুটে এই মুহূর্তে দার্জিলিংয়ে আছেন করিনা। তিনি এক সপ্তাহ আগে এখানে আসার আগে জেহ-কে সঙ্গে করে নিয়ে এসেছিলেন। তারপর বৃহস্পতিবার তৈমুরকে নিয়ে দার্জিলিং চলে আসেন সইফ।

 

বন্ধ করুন