বাংলা নিউজ > বায়োস্কোপ > দিলীপ কুমারের মৃত্যুর পর থেকেই হতাশায় ভুগছেন সায়রা বানু, জানালেন চিকিৎসক
হাসপাতালে সায়রা বানু (Fotocorp) (HT_PRINT)
হাসপাতালে সায়রা বানু (Fotocorp) (HT_PRINT)

দিলীপ কুমারের মৃত্যুর পর থেকেই হতাশায় ভুগছেন সায়রা বানু, জানালেন চিকিৎসক

  • ঘুম কমে গেছে সায়রা বানুর। শুধু বাড়ি ফিরতে চান অভিনেত্রী। শারীরিক অবস্থা বুঝে আইসিইউ থেকে শীঘ্রই সাধারণ রুমে স্থানান্তরিত করা হতে পারে সায়রা বানুকে।

অসুস্থ হয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি সায়রা বানু। আইসিইউ-তে রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, ৭৭ বছরের অভিনেত্রীর হৃদরোগ ধরা পড়েছে। চিকিৎসকেরা তাঁকে অ্যাঞ্জিওগ্রাম করানোর পরামর্শ দিয়েছেন। হাসপাতালের এক চিকিৎসক বৃহস্পতিবার সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, সায়রা বানু অ্যাঞ্জিওগ্রাম করাতে কিছুতেই রাজি নয়।

উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হাই সুগার নিয়ে গত ২৮ অগস্ট হাসপাতালে ভর্তি হন সায়রা বানু। হিন্দুজা হাসপাতালের এক চিকিৎসক পিটিআইকে জানিয়েছেন, ‘গতকাল, তার কার্ডিয়াক পরীক্ষা করা হয়েছে এবং তাঁর তীব্র করোনারি সিনড্রোম ধরা পড়েছে’। করোনারি অ্যাঞ্জিওগ্রাম করানোর পরামর্শ দিয়েছেন ডাক্তারেরা। যদিও সায়রা বানু কোনও রকম অ্যাঞ্জিওগ্রাম করাতে রাজি হননি বলেই হাসপাতাল সূত্রে খবর। তিনি সম্মতি না দিলে কোনও ভাবেই এই অ্যাঞ্জিওগ্রাম করতে পারবেন না চিকিৎসকেরা জানিয়েছেন।

সায়রা বানুর যিনি চিকিৎসা করছেন সেই চিকিৎসক জানিয়েছেন, স্বামী প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুর পর হতাশার সঙ্গে লড়াই করছেন সায়রা বানু। চিকিৎসকের কথায়, তিনি বেশি ঘুমাননা। বাড়ি যেতে চান। দীর্ঘ অসুস্থতার পর গত ৭ জুলাই ৯৮ বছর বয়সে প্রয়াত দিলীপ কুমার। 

অভিনেত্রীকে আইসিইউ থেকে শীঘ্রই সাধারণ রুমে স্থানান্তরিত করা হতে পারে। পুরোটাই শারীরিক অবস্থার উপর নির্ভর করছে।

৫৪ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন সায়রা বানু ও দিলীপ কুমার। ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। দম্পতির কোনও সন্তান নেই। সায়রা বানুর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

 

বন্ধ করুন