বাংলা নিউজ > বায়োস্কোপ > ICU থেকে সাধারণ বেডে স্থানান্তরিত, হতাশায় ভুগছেন না সায়রা বানু; জানালেন চিকিৎসক

ICU থেকে সাধারণ বেডে স্থানান্তরিত, হতাশায় ভুগছেন না সায়রা বানু; জানালেন চিকিৎসক

সায়রা বানু (HT_PRINT)

অ্যাঞ্জিওগ্রাফি করতে কোনও রকমের বাধা দেননি সায়রা বানু, জানালেন চিকিৎসক।

অসুস্থ হয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি সায়রা বানু। হাসপাতাল সূত্রে খবর, ৭৭ বছরের অভিনেত্রীর হৃদরোগ ধরা পড়েছে। চিকিৎসকেরা তাঁকে অ্যাঞ্জিওগ্রাম করানোর পরামর্শ দিয়েছেন। এরপরই বেশ কিছু সংবাদে উঠে এসেছিল দিলীপ কুমারের মৃত্যর পর থেকে হতাশায় ভুগছেন সায়রা বানু। 

ইকোনমিক টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে চিকিৎসক নীতিন গোখলে (Dr Nitin Gokhale) সায়রা বানুর সম্প্রতি শারীরিক অবস্থা সম্পর্কে জানিয়েছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, ‘কোনও রকমের হতশার সঙ্গে লড়াই করছেন না সায়রা জি। এমনকি কোনও রকমের কঠিন পরিস্থিতির সৃষ্টি করেননি তিনি। অ্যাঞ্জিওগ্রাফিও এড়িয়ে যাচ্ছেন না’। 

চিকিৎসক আরও বলনে, ‘শেষবার যখন আমি অ্যাঞ্জিওগ্রাফির কথা বলেছিলাম, তাঁর ডায়াবেটিস নিয়ন্ত্রণ হলে তবেই করা হবে। তাহলে এড়িয়ে যাওয়ার বা না বলার প্রশ্ন কোথায় এখানে?’

চিকিৎসক গোখলে আরও জানিয়েছেন, আইসিইউ থেকে সাধারণ বেডে স্থানান্তরিত করা হয়েছে সায়রা বানুকে। তিনি বলেন, ‘উনি একটি রুমে রয়েছেন। আগের থেকে অনেক ভাল আছেন, সুস্থ আছেন’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.