বাংলা নিউজ > বায়োস্কোপ > দিলীপ কুমারের মৃত্যুর পর নিজে ফোন করেছিলেন মোদী, ধন্যবাদ জানালানে সায়রা বানু
মোদীকে ধন্যবাদ জানালেন সায়রা বানু। 
মোদীকে ধন্যবাদ জানালেন সায়রা বানু। 

দিলীপ কুমারের মৃত্যুর পর নিজে ফোন করেছিলেন মোদী, ধন্যবাদ জানালানে সায়রা বানু

  • ‘আমার বেঁচে থাকার উদ্দেশ্য হারিয়ে ফেললাম’, দিলীপ সাহাবের মৃত্যুর পর এটাই ছিল স্ত্রী সায়রার প্রতিক্রিয়া। 

প্রবীন অভিনেত্রী সায়রা বানু ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুর পর নিজে ফোন করে শোকবার্তা জ্ঞাপনের জন্য। বলিউড আইকন হিসেবে পরিচিত এই অভিনেতা বুধবার ৯৮ বছরে মুম্বইয়ের এক হাসপাতালে প্রয়াত হন। 

দিলীপ কুমারের অফিসিয়াল টুইটার থেকে একটি টুইট করেন সায়রা। তাতে লেখেন, ‘ধন্যবাদ মাননীয় প্রধানমনত্রী নরেন্দ্র মোদীজি আত সকালে ফোন করে কথা বলার জন্য এবং শোকবার্তা দেওয়ার জন্য-- সায়রা বানু খান।’ দিলীপ কুমারের মৃত্যুর খবর পাওয়ার পর একটি টুইটও করেন মোদী। আর সেটার উত্তরেই সায়রার এই টুইট। মোদী তাঁর টুইটে লিখেছিলেন, ‘একজন চলচ্চিত্র কিংবদন্তি হিসেবেই দিলীপ কুমারজি-কে মনে রাখা হবে। অসামান্য প্রতিভাধর ছিলেন বলেই তাঁর অভিনয়ে প্রজন্মের পর প্রজন্ম বুঁদ হয়েছিলেন। ওঁর চলে যাওয়াটা আমাদের সংস্কৃতি জগতের পক্ষে বিরাট ক্ষতি। তাঁর পরিবার, বন্ধু-বান্ধব ও অসংখ্য অনুরাগীদের জন্য সমবেদনা রইল।’

অপর একটি টুইটে প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে-কে ধন্যবাদ জানিয়ে সায়রা বানু লেখেন, ‘দিলীপ কুমারের শেষযাত্রায় তাঁকে স-সম্মানে রাজ্য়ের নিয়ম মেনে শেষ বিদায় জানানোর জন্য ধন্যবাদ।’ জুহুর কবরস্থানে দিলীপ কুমারকে কবর দেওয়া হয় তাঁদের পারিবারিক বন্ধু ফয়সল ফারুকি, দিলীপ কুমারের ভাইপো আয়ুব খান, সায়রা বানুর কিছু আত্মীয় ও কাছের বন্ধুদের উপস্থিতিতে। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেছে কবরস্থানে ২৫-৩০ জনর প্রবেশের অনুমতি থাকলেও দুই পরিবারের কাছের আত্মীয়, মিডিয়া ও অভিনেতার অনুরাগীদের মিলিয়ে সেই সংখ্যা ১০০ ছাড়িয়ে গিয়েছিল। ভিড় নিয়ন্ত্রণ করতে মোতায়েন করা হয়েছিল পুলিশ বাহিনি।

বন্ধ করুন