বাংলা নিউজ > বায়োস্কোপ > দিলীপকে পাকিস্তানি বলে কটাক্ষ,ছড়াল মৃত্যুর গুজব, হাসপাতাল থেকে ছবি পোস্ট সায়রার
সুস্থতার পথে দিলীপ কুমার
সুস্থতার পথে দিলীপ কুমার

দিলীপকে পাকিস্তানি বলে কটাক্ষ,ছড়াল মৃত্যুর গুজব, হাসপাতাল থেকে ছবি পোস্ট সায়রার

  • 'কোনওরকম গুজবে কান দেবেন না', দিলীপ অনুরাগীদের সামনে আর্জি রাখলেন সায়রা বানু। 

দিলীপ কুমারের শারিরীক পরিস্থিতি নিয়ে গুজবে কান না দেওয়ার আর্জি সায়রা বানুর। ভালো আছেন দিলীপ সাহাব, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন- এদিন বর্ষীয়ান অভিনেতার অনুরাগীদের আশ্বস্ত করে জানালেন স্ত্রী সায়রা। ৯৮ বছর বয়সী অভিনেতার শারীরিক অবস্থা এখন এক্কেবারে স্থিতিশীল। ভেন্টিলেটরের প্রয়োজন পড়েনি, সোমবার জানিয়েছেন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের চিকিত্সকরা। পাশাপাশি, দিলীপ কুমারের একটি ছবিও এদিন প্রকাশ্যে আনা হয়, অভিনেতার পরিবারের তরফে। যেখানে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা দিলীপ কুমারের দেখভাল করতে দেখা গেল পত্নী সায়রা বানুকে। পুরোপুরি শুয়ে থাকা অবস্থায় নয়, বালিশ ঠেস দিয়ে ওই ছবিতে বসে থাকতে দেখা গিয়েছে প্রবীণ অভিনেতাকে। স্ত্রীর হাত শক্ত করে ধরে রেখেছেন তিনি।

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতা দিলীপ কুমারকে। পরবর্তীতে জানা যায়, তাঁর ফুসফুসে জল জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও বেশ কিছুটা কম। তাই অক্সিজেন সাপোর্টে রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। বর্তমানে জানা গেল আগের থেকে অনেকটাই ভালো আছেন এই প্রবীন অভিনেতা। সবকিছু ঠিক থাকলে আগামী ৩-৪ দিনের মধ্যেই বাড়ি যেতে পারবেন তিনি। সায়রা বানু, দিলীপ কুমারের অনুরাগীদের কোনওরকম গুজবে কান না দেওয়ার আর্জি রেখেছেন। হাসপাতালে ভর্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অভিনেতার মৃত্যুর ভুয়ো খবর। 

এদিন বিশেষ বার্তায় সায়রা বানু জানান, ‘গত কয়েক দিন ধরে আমার প্রিয় স্বামী ইউসুফ খান অসুস্থ ছিলেন। মুম্বইয়ের একটি হাসপাতালে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। সকলের প্রার্থনা এবং ভালবাসা এবং স্নেহের জন্য আমি আপনাদের ধন্যবাদ জানাতে চাই। আমার স্বামী, আমার কোহিনূর আমাদের দিলীপ কুমার সাহাবের স্বাস্থ্য স্থিতিশীল এবং চিকিত্সকরা ওনাকে শীঘ্রই ছেড়ে দেবেন বলে আশ্বাস দিয়েছেন। আমি আপনাদের অনুরোধ করছি গুজবে কান দেবেন না’।

সঙ্গে সায়রা বানু যোগ করেন, ‘আমি যেমন আপনাদের সাহাবের স্বাস্থ্যের জন্য প্রার্থনা করতে বলছি, তেমনই আমি ভগবানের কাছে প্রার্থনা করছি যে অতিমারী থেকে আপনারা সবাই সুরক্ষিত থাকুন, সুস্থ থাকুন’।

তবে সোশ্যাল মিডিয়াতে বর্ষীয়ান অভিনেতার শারীরিক অসুস্থা নিয়েও কুরুচিকর মন্তব্যের শেষ নেই। অনেকে যেমন মৃত্যুর ভুয়ো খবর ছাড়াচ্ছেন, তেমনই একটা দল তাঁকে কটাক্ষ করতেও ছাড়ছেন না। তাঁকে পাকিস্তানি বলেও আক্রমণ করা হয়। কেন তিনি নিজের আসল নাম ও পরিচয় ব্যবহার করেন না- সেই নিয়ে প্রশ্ন তুলে রাগ প্রকাশ করতে দেখা যায়। যদিও এই সমস্ত কুরুচিপূর্ণ মন্তব্যের বিরোধিতা করে রুখে দাঁড়িয়েছেন দিলীপ ভক্তরা। 

বন্ধ করুন