বাংলা নিউজ > বায়োস্কোপ > Saiyami Kher: সাদাকালো ফ্রেমে যেন ফিরে এলেন নার্গিস! সইয়ামিকে দেখে মুগ্ধ ভক্তরা
নার্গিসের সঙ্গে সইয়ামির তুলনা করা হচ্ছে।

Saiyami Kher: সাদাকালো ফ্রেমে যেন ফিরে এলেন নার্গিস! সইয়ামিকে দেখে মুগ্ধ ভক্তরা

নার্গিসের সঙ্গে তুলনা, অনুরাগের সঙ্গে কাজ। সিয়ামির প্রাপ্তির তালিকা নেহাত ছোট নয়।

শান্ত চাহনি, পরনে সাদামাঠা শাড়ি। কপালে ছোট্ট টিপ। কাঁধ ছুঁয়েছে ঢেউ খেলানো চুলের বিনুনি। সাদা-কালো ফ্রেমের মায়ায় এক ধাক্কায় পিছিয়ে গেল সময়। নতুন ভাবে ধরা দিলেন সইয়ামি খের। কিংবদন্তি অভিনেত্রী নার্গিসের সঙ্গে মিল পাওয়া গেল তাঁর সাজের। জানা গিয়েছে, ১৯৫৮ সালে নার্গিসের ছবি 'লাজবন্তী'র লুককে পুনরুজ্জীবিত করা হচ্ছে। সৌজন্যে অনুরাগ কশ্যপের ছবি।

নার্গিসের সঙ্গে তুলনা, অনুরাগের সঙ্গে কাজ। সিয়ামির প্রাপ্তির তালিকা নেহাত ছোট নয়। রোমাঞ্চিত অভিনেত্রী। তাঁর কথায়, 'নার্গিস একজন কিংবদন্তি অভিনেত্রী। ওঁর সঙ্গে আমার তুলনা হচ্ছে, এটুকুই আমার অনেক। সম্মানিত বোধ করছি। সৌন্দর্য, অভিনয় বা উপস্থিতি, সব ক্ষেত্রেই তিনি নিখুঁত ছিলেন। ওঁর প্রায় সব ছবিই খুব পছন্দের। তবে 'শ্রী ৪২০', 'আগ', 'মাদার ইন্ডিয়া' আমার ভীষণ প্রিয়। সব সময় ভাবি, সেই যুগটা কেমন ছিল, সেই সময় কাজ করলে কেমন হত। সাদা-কালো ছবিতে কাজ করা আমার স্বপ্ন ছিল।'

চলতি বছরে অত্যন্ত ব্যস্ত সইয়ামি। হাতে একগুচ্ছ কাজ। খুব শীঘ্রই গুলশন দেবাইয়ার সঙ্গে অভিনয় করবেন তিনি। এ ছাড়াও রাহুল ঢোলাকিয়ার 'অগ্নি'তে প্রতীক গান্ধীর বিপরীতে দেখা যাবে। সেই ছবির শ্যুটও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

অনুরাগের ছবির নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে সইয়ামিকে নিয়ে চর্চা শুরু হয়েছে ইতিমধ্যেই। সেই সঙ্গে অভিষেক বচ্চনের সঙ্গে 'ব্রিড ইন্টু দ্য শ্যাডো' এবং 'ঘুমর'-এ দেখা যাবে সইয়ামিকে।

বন্ধ করুন