বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh-Saiyami: সায়ামিকে ক্রিকেটের পাঠ দেবেন কোচ অভিষেক! প্রকাশ্যে আর বাল্কির 'ঘুমর'-এর লুক

Abhisekh-Saiyami: সায়ামিকে ক্রিকেটের পাঠ দেবেন কোচ অভিষেক! প্রকাশ্যে আর বাল্কির 'ঘুমর'-এর লুক

ঘুমর ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে

‘ব্রিদ: ইন্টু দ্য শাডোস’-এর পর ফের এক প্রোজেক্টে অভিষেক-সায়ামি। নজর কাড়ছে ‘ঘুমর’-এর ফার্স্ট লুক। 

প্রথমবার বড়পর্দায় একসঙ্গে অভিষেক বচ্চন ও সায়ামি খের। সৌজন্যে ‘ঘুমর’, বুধবার প্রকাশ্যে এল এই ছবির ফার্স্ট লুক। ঘুমর ছবির লুক শেয়ার করবার পাসাপাশি অভিষেক-সহ বাকি টিমের উদ্দেশে মনছোঁয়া পোস্ট লিখলেন ‘মিরজিয়া’ ছবির নায়িকা। এর আগে আমাজন প্রাইম ভিডিয়োর ‘ব্রিদ: ইন্টু দ্য শাডোস’-এ কাজ করেছেন দুজনে। প্রথম লুকেই নজর কাড়ল সায়ামি-অভিষেকের রসায়ন।

এই লুক শেয়ার করে সায়ামি লেখেন, ‘এই প্রোজেক্টের সুবাদে আমি সুন্দর মনের কিছু মানুষদের সঙ্গে পরিচিত হয়েছি। এই ছবিটায় আমি এমন একটা খেলা খেলবার সুযোগ পেয়েছি, যেটা আমি ভালোবাসি। পাশাপাশি এটা আমাকে একটা চ্যালেঞ্জিং চরিত্র ফুটিয়ে তোলবার সুযোগ দেয়েছে, মানসিকভাবে এবং শারীরিকভাবে। সত্যি বলছি দারুণ একটা অনুভূতি। আশা করছি এইভাবেই কাজ করে যাব.. ঘুমর’।

এই ছবিতে ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে সায়ামিকে। আর বাল্কি পরিচালিত এই ছবিতে সায়ামির কোচের ভূমিকায় থাকছেন অভিষেক। ছবিতে থাকছেন শাবানা আজমিও।

স্কুলজীবন থেকেই ক্রিকেট খেলায় পারদর্শী সায়ামি। মহারাষ্ট্রের হয়ে খেলেছেন, এমনকি জাতীয় দলেও ডাক এসেছিল তবে সেই সময় ব্যাডমিন্টন স্টেট চ্যাম্পিয়ানশিপ খেলায় ব্যস্ত ছিলেন সায়ামি।

সূত্রের খবর এই ছবির অংশ হবেন অমিতাভ বচ্চনও। আর বাল্কির ছবিতে বিগ বি থাকবেন না তাও কী হয়! ছবির শেষ শেডিউলের অংশ হবেন শাহেনশা। জানা যাচ্ছে, ক্রিকেট ধারাভাষ্যকারের চরিত্রে পাওয়া যাবে তাঁকে।

 

বন্ধ করুন