বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajal Ali and Mehwish Hayat: পাকসেনা নেতৃত্বের সঙ্গে 'বিশেষ' সম্পর্ক কুবরা-সজলের? অভিযোগের পর কী বললেন তাঁরা

Sajal Ali and Mehwish Hayat: পাকসেনা নেতৃত্বের সঙ্গে 'বিশেষ' সম্পর্ক কুবরা-সজলের? অভিযোগের পর কী বললেন তাঁরা

পাকসেনা নেতৃত্বের সঙ্গে 'বিশেষ' সম্পর্ক কুবরা-সজলের?

Sajal Ali and Mehwish Hayat on Ex- Pak army Officer: এক প্রাক্তন পাকিস্তানি সেনা অফিসার সেই দেশের ৪ মডেল তথা অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন। কী বলেছেন তিনি জানেন? কী প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রীরা?

এক প্রাক্তন পাকিস্তানি সেনা অফিসার আদিল রাজা সম্প্রতি সেই দেশের চার মডেল তথা অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন। আর এবার সেই অভিযোগের পাল্টা জবাব দিলেন অভিনেত্রী সজল আলি, কুবরা খান এবং মেহ্বিশ হায়াত। সূত্রের তথ্য অনুযায়ী, আদিল রাজা বলেছেন যে সেই দেশের চার অভিনেত্রী এবং মডেল যাঁদের নামের অদ্যাক্ষর এম কে, এম এইচ, এস এ এবং কে কে বা এ কে দিয়ে শুরু তাঁদের সকলেরই পাকিস্তানের প্রাক্তন সেনা প্রধানের সঙ্গে একটি অবৈধ সম্পর্ক ছিল।

ডন ডট কমের একটি রিপোর্ট অনুযায়ী গত ৩১ ডিসেম্বর আদিল একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সেখানে তিনি পাকিস্তানি আর্মির নেতৃত্বের বিরুদ্ধে সরব হন। তাঁর আনা একাধিক অভিযোগের মধ্যে অন্যতম হল তিনি বলেন যে সেই দেশের চারজন সেরা মডেল এবং অভিনেত্রীর সঙ্গে প্রাক্তন প্রধান এবং রাজনীতিবিদদের একটু বেশিই বিশেষ সম্পর্ক ছিল। কুবরা খান যখন তবে এই বক্তব্যের পর টুইট করে সেটার প্রতিবাদ করেন তখন আদিল তাতে জানান যে তিনি এ কে বলেছেন কে কে নয়। যদিও তিনি স্পষ্ট করে কোনও অভিনেত্রীর নাম করেননি।

অন্যদিকে সোমবার, ২ জানুয়ারি সজল আলিও টুইটারে আদিল রাজার বক্তব্যের প্রতিবাদ করেন। যদিও তিনিও আদিলের নাম নেননি তাঁর এই পোস্টে। তিনি লেখেন, ' এটা অত্যন্ত দুঃখজনক যে আমাদের দেশটা নৈতিকভাবে অধঃপতনের দিকে যাচ্ছে এবং নোংরা হয়ে হচ্ছে। মনুষত্বের সব থেকে খারাপ দিক হল মানুষের চরিত্র নিয়ে কথা বলা।'

<p>সজলের টুইট</p>

সজলের টুইট

মেহ্বিশও তাঁর ইনস্টাগ্রামে এই কথার প্রতিবাদ করেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে লেখেন, ' সস্তার ফেম পাওয়ার জন্য মানুষ মনুষত্ব পর্যন্ত বিসর্জন দিতে পারে। আশা করি আপনি আপনার ২ মিনিটের এই সস্তার ফেম উপভোগ করছেন। আমি একজন অভিনেত্রী মানে এই নয় যে নোংরা অপবাদ দেওয়া যাবে আমার নামে।'

তিনি তাঁর এই পোস্টে আরও লেখেন। অভিনেত্রীর কথায়, 'ভিত্তিহীন অভিযোগ করা জন্য আপনার লজ্জা লাগা দরকার। যাঁর ব্যাপারে আপনি কিছু জানেন না তাঁকে নিয়ে এমন অভিযোগ করার আগে ভাবুন।' যাঁরা আদিলের এই কথা বিশ্বাস করেছেন তিনি তাঁদের প্রতিও ঘৃণা জানিয়েছেন।

<p>পাকিস্তানি অভিনেত্রীদের প্রতিবাদ</p>

পাকিস্তানি অভিনেত্রীদের প্রতিবাদ

কুবরা খানও ইনস্টাগ্রামে নিজের মনের ক্ষোভ উগড়ে দিয়েছেন। তিনি লিখেছেন, 'আমি এতদিন চুপ ছিলাম কারণ একটি মিথ্যে ভিডিয়ো আমার চরিত্রের কোনও ক্ষতি করতে পারবে না। কিন্তু সব কিছুর একটা সীমা থাকা দরকার। আপনারা যদি ভেবে থাকেন কেউ এমনই এমনই আমার উপর অযথা আঙুল তুলবেন আর আমি সেটা সহ্য করব, সেটা হবে না।' তিনি এই পোস্টে সোজাসুজি আদিল রাজার দিকে আঙুল তোলেন এবং বলেন কারও বিরুদ্ধে অভিযোগ করার আগে প্রমাণ দিতে হয়।

বন্ধ করুন