বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার সাজিদ খানকে তিরস্কার করল বিগ বস নিজেই, কী দোষ করেছিল ‘হাউজফুল’ পরিচালক?

এবার সাজিদ খানকে তিরস্কার করল বিগ বস নিজেই, কী দোষ করেছিল ‘হাউজফুল’ পরিচালক?

সাজিদ খান। 

বিগ বসের কাছ থেকে ভৎসনা শুনতে হল সাজিদকে। তবে শাস্তি যদিও পেল সম্বুল। ফলে ফের চলেছে বিগ বসের দর্শকরা। দেখুন-

Sajid Khan on বিগ বস ঘরের বাইরে অধিকাংশই তো সাজিদ খানর উপরে বিরক্ত। এবার কি সেই তালিকায় নাম জুড়ল খোদ বিগ বসেরও। কেন তিনি রাগারাগি করলেন ‘হাউসফুল’ পরিচালকের উপর! আসলে এখন ঘরের ক্যাপ্টেন সাজিদই। আর তারওপরে দায়িত্ব ছিল ঘরের কাজ ভাগ করে দেওয়ার। সেটাই ঠিক মতো করতে পারেননি। সলমনের ভাষায় বলতে গেলে ‘পলিটিক্যালি কারেক্ট’ থাকার চেষ্টা করেছেন।

আসলে সাজিদ লটারির মাধ্যমে ঘরের কাজ সবার মধ্যে ভাগ করে দেন। আর তাতেই চটে যান বিগ বস। সাজিদের পাশাপাশি তিনি কথা শোনান সম্বুলকেও। বিগ বস সাজিদকে প্রশ্ন করেন, ‘আপনি ছবির সেটেও কি এভাবে কাজ করেন? লটারি করে ডিওপি-র কাজ দেন স্টান্টম্যানকে, পরিচালকের কাজ না জানি কে করে… কোনওরকম সম্ভাবনার উপরে ভিত্তি করে আমি আমার ঘর চালাতে দেব না। তাই সাজিদ যাকে যা কাজ ভাগ করে দিয়েছে তা আমি সব খারিজ করে দিলাম।’

এরপরই বিগ বস শাস্তি দিল সাজিদ খানকে। বললেন, ‘যেহেতু সাজিদ রাজা তাই ওকে কোনও শাস্তি দেওয়া হবে না। তার জন্য শাস্তি পাবে রাজার বর্তমান ফেভারিট, যে এসব লটারি করার জিনিসও যোগান দিয়েছে রাজাকে, সেই সম্বুলকে।’ এরপরই শাস্তি হিসেবে রাজার বিশেষ ঘর থেকে বরখাস্ত হয় সম্বুল। এবং বাদবাকি সবাই যে ঘরে আছে সেখানেই পাঠিয়ে দেওয়া হয়।

তবে বিগ বসের এই সিদ্ধান্তে একেবারেই খুশি হয়নি সম্বুলের ভক্তরা। তাঁদের দাবি বিগ বস এবারেও পক্ষপাতিত্ব করেছেন সাজিদের উপরে। এবারেও তাঁকে শাস্তি না দিয়ে তা ঘুরিয়ে দেওয়া হল সম্বুলের দিকে। যা কোনওভাবেই ঠিক নয়।

প্রসঙ্গত, সাজিদ খান বিগ বসে প্রবেশের পর একাধিক মহিলা তাঁর উপরে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলেছেন। সেই তালিকায় আছেন বলিউডের শার্লিন চোপড়া, ভোজপুরি ইন্ডাস্ট্রির রানি চট্টোপাধ্যায়। বারবার তাঁকে বিগ বসের ঘর থেকে বহিষ্কার করারও ডাক তুলেছে বলিউডেরই একটা অংশ। সলমনের উপরেও অভিযোগ উঠেছে সাজিদের মতো নির্যাতনকারীকে সমর্থন করার।

 

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.