বাড়ি > বায়োস্কোপ > মাহির বাইক কালেকশন প্রকাশ্যে আনলেন সাক্ষী, দেখলে চমকে যাবেন!
মাহির বাইক কালেকশন প্রকাশ্যে আনলেন সাক্ষী...
মাহির বাইক কালেকশন প্রকাশ্যে আনলেন সাক্ষী...

মাহির বাইক কালেকশন প্রকাশ্যে আনলেন সাক্ষী, দেখলে চমকে যাবেন!

  • মাহি যে কত বড় বাইকপ্রেমী সেটা সবাই জানেন, এবার ধোনির বিশাল বাইক কালেকশনের ছবি প্রকাশ্যে আনলেন স্ত্রী সাক্ষী।

এম এস ধোনির বাইক প্রেমের কথা কারুর কাছেই অজানা নয়। বাইক চালাতে দারুণ ভালোবাসেন মাহি। শুধু বাইক নয় গাড়ি চালাতেও ভালোবাসেন ধোনি। ধোনির বাইক নিয়ে হামেশাই চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। সোমবার ধোনির বাইক কালেকশনের ঝলক সামনে আনলেন স্ত্রী সাক্ষী ধোনি।নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ধোনির বাইক কালেকশন তুলে ধরলেন সাক্ষী। আর এই ভিডিওর ক্যাপশনে সাক্ষী লেখেন, 'এমনকি বাইকও দেখবার মতো জিনিস'।


দেখুন ধোনির চোখ ধাঁধানো বাইক কালেকশন (সৌজন্যে-সাক্ষী ধোনি)
দেখুন ধোনির চোখ ধাঁধানো বাইক কালেকশন (সৌজন্যে-সাক্ষী ধোনি)

ছবিতে স্পষ্টই দেখা যাচ্ছে পার্কিংয়ের গোটা জায়গার দুটো তলা জুড়ে শুধুই বাইক আর বাইক। আর এই সব কটা বাইকের মালিক মহেন্দ্র সিং ধোনি। যে কোনও বাইকপ্রেমীর রাতের ঘুম কেড়ে নিতে পারে ধোনির এই বাইক কালেকশন। ধোনির রিং রোডের ফার্ম হাউসে শুধু বাইক আর গাড়ির জন্যই একটা বিরাট এলাকা সংরক্ষিত রেখেছেন মাহি। তারই একটা ঝলক তুলে ধরলেন সাক্ষী। সাক্ষী এই ছবি প্রকাশ্যে আনার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়।

ধোনির বাইক সত্যিই দেখার মতো জিনিস!
ধোনির বাইক সত্যিই দেখার মতো জিনিস!


৩৮ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যান একাধিক নামী-দামী বাইক রয়েছে,যার মধ্যে উল্লেখযোগ্য কাওয়াসাকি নিনজা, কনফেডারেট হেলক্যাট, বিএসএ, সুজুকি হায়াবুসা, নর্টন ভিন্টেজ সংবাদ সংস্থা আইএএনস জানিয়েছে, ফেরারি জিটিও, হ্যামার এইচটু কিংবা জিএমসি সিয়েরার মতো বিলাসবহুল গাড়ির কালেকশনও রয়েছে মহেন্দ্র সিং ধোনির। তাই বাইকই শুধু মাহির ধ্যান জ্ঞান এমনটা বলা যাবে না।

দিনকয়েক আগেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে উত্তরাখণ্ড পারি দিয়েছিলেন ধোনি। সেই ভ্যাকেশনের একাধিক ছবি ও ভিডিও উঠে এসেছে সাক্ষীর ইন্সটাগ্রামের দেওয়ালে।


২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালের পর আর ক্রিকেটের বাইশ গজে দেখা মেলেনি মাহির। ধোনির অবসর নিয়েও নানান জল্পনা অব্যাহত। এমনকি বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছে মাহির নাম। দেশের জার্সিতে আর কি দেখা যাবে ধোনিকে এখন এই প্রশ্নই তাড়া করে বেড়াচ্ছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। যদিও কিছুদিন আগেই ঝাড়খণ্ড দলের সঙ্গে অনুশীলন করেন ধোনি। ২০২০-র ইন্ডিয়ান প্রিমিয়ার লিদের প্রস্তুতি হিসাবেই ধোনির এই অনুশীলন। তবে জাতীয় দলের ধোনির ভবিষ্যত নিয়ে প্রশ্নচিহ্ন এখনও রয়েই গিয়েছে।




বন্ধ করুন