বাংলা নিউজ > বায়োস্কোপ > Salaam Venky: মা ছেলের লড়াইয়ের গল্প নিয়ে আসছে সালাম ভেঙ্কি, কোন চমক দিল এই ছবির ট্রেলার

Salaam Venky: মা ছেলের লড়াইয়ের গল্প নিয়ে আসছে সালাম ভেঙ্কি, কোন চমক দিল এই ছবির ট্রেলার

প্রকাশ্যে এল সালাম ভেঙ্কি ছবির ট্রেলার

Salaam Venky: কাজলকে দেখা যাচ্ছে একজন শক্তিশালী মায়ের চরিত্রে যিনি তাঁর গুরুতর অসুস্থ এবং বিশেষ ভাবে সক্ষম ছেলের খেয়াল রাখছেন। এই ছবিতে আর কোন চমক থাকছে জানেন?

সোমবার, ১৪ নভেম্বর কথা মতোই প্রকাশ্যে এল কাজল অভিনীত সালাম ভেঙ্কি ছবির ট্রেলার। এই ছবিতে কাজলের সঙ্গে দেখা যাবে বিশাল জেঠওয়া, রাহুল বোস, রাজীব খান্ডেলওয়াল, অহনা কুমরা, প্রকাশ রাজ, প্রমুখকে। তবে এই ছবির ট্রেলারের যে জিনিসটা সব থেকে বেশি নজর করেছে সেটা হল ক্যামিও চরিত্রে আমির খানকে দেখা যেতে চলেছে।

এই ছবিতে কাজলের চরিত্রের নাম হয়েছে সুজাতা। ট্রেলারে দেখা যাচ্ছে সুজাতা তাঁর ছেলে, ভেঙ্কি কিছু বিষয় নিয়ে ঝগড়া করছে। ভেঙ্কি গুরুতর অসুস্থ এবং সে হুুইলচেয়ারে বসে রয়েছে। সুজাতা তাঁর দেখে দেখাশোনা করেন। সুজাতা আনন্দ ছবির সেই বিখ্যাত লাইন তাঁর ছেলেকে বলেন, জীবন যেন বড় হয়, লম্বা নয়। ভেঙ্কি মায়ের থেকে কিছু চায় মৃত্যুর আগে, কিন্তু সেটা কী? ট্রেলার থেকে এই উত্তর মেলেনি।

এই ছবির ট্রেলার থেকে এটা স্পষ্ট সালাম ভেঙ্কিতে সুজাতা এবং তাঁর ছেলের একটি সুন্দর সম্পর্ক দেখা যেতে চলেছে। সুজাতা যখন ঘাড় ঘুরিয়ে কাউকে দেখেন এই ট্রেলারের শেষে তখন ক্যামেরা প্যান আউট করে যায় আমির খানের একটি হাসি মুখের ছবি দিয়ে।

এই ছবির বিষয়ে জানানো হয়েছে, সুজাতা এবং তবে ছেলে ভেঙ্কির সফরের সাক্ষী থাকুন এবং দেখুন তাঁর বিপদের সময়ের মধ্যে তাঁরা কীভাবে বেরিয়ে আসে। এই ছবি আমাদের সবাইকে শেখাবে কী করে মুখে হাসি রেখেও কঠিন লড়াই জয় করা যায়। এটি একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে বানানো। ভক্তদের থেকে বেশ ভালো সাড়া পেয়েছে এই ছবির ট্রেলার। একজন কমেন্ট করে জানিয়েছেন, 'এটা ভীষণ মর্মস্পর্শী, খুব সুন্দর।' আরেকজন লিখেছেন, 'আর বাহ, আমির খান এবং কাজল আবার একত্রে স্ক্রিন ভাগ করে নেবেন, দারুন চমক তো!'

সুজাতা ওরফে কাজল তাঁর এই চরিত্রের বিষয় বলেন, 'আমার মনে হয় এই সফরটা বেশ সুন্দর। এবং এটা সকলের সঙ্গে ভাগ করে নেওয়া উচিত। আর রেবতীর নির্দেশনায় কাজ করতে গিয়ে আমি চরিত্রের জন্য একটা আলাদা শক্তি পেয়েছি।'

সালাম ভেঙ্কি ছবিটির প্রযোজনা করেছে বিলাইভ প্রোডাকশন এবং আরটেক স্টুডিওজ। এই ছবিটির পরিচালনা করেছেন রেবতী। প্রথমে এই ছবিটির নাম রাখা হয় দ্যা লাস্ট হুরে। সালাম ভেঙ্কি আগামী মাসের ৯ তারিখ বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

কাজলকে শেষবার ২০২১ সালে ত্রিভঙ্গ ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল।

বন্ধ করুন