বাংলা নিউজ > বায়োস্কোপ > স্টারডম চাই? পরিশ্রম করো, সহজে নিতে দেব না! তরুণ তারকাদের চ্যালেঞ্জ সলমনের
'অন্তিম' ছবির প্রচারে সলমন খান। (ছবি সৌজন্যে - এএনআই)
'অন্তিম' ছবির প্রচারে সলমন খান। (ছবি সৌজন্যে - এএনআই)

স্টারডম চাই? পরিশ্রম করো, সহজে নিতে দেব না! তরুণ তারকাদের চ্যালেঞ্জ সলমনের

  • ওটিটি প্ল্যাটফর্মগুলির বাড়বাড়ন্ত থেকে বলিউডের স্টারডম, সবকিছু নিয়ে এবার খুল্লাম খুল্লা সলমন।

স্টারডম, সেলিব্রিটি স্টেটাস গত দু' বছরে ওটিটি প্ল্যাটফর্মগুলির সাম্রাজ্যবিস্তারের ফলে তথাকথিত 'স্টার ভ্যালু'-কে বুড়ো আঙ্গুল দেখিয়ে প্রচুর শিল্পী লাইমলাইটে এসেছেন। পেয়েছেন রাতারাতি খ্যাতি ও জনপ্রিয়তা। এরপর ওয়েব সিরিজ থেকে তাঁদের কেউ কেউ পা রেখেছেন বড়পর্দাতেও। এরপরেই তর্ক শুরু হয়েছে তবে কি পাট চুকল বি-টাউনের তথাকথিত স্টারডম জমানার? এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সলমন খান। দৃঢ় গলায় জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে স্টারডম বিষয়টা কোনওদিনও লোপ পাবে না!

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ওটিটি প্ল্যাটফর্মের বাড়বাড়ন্ত-এর প্রসঙ্গ উঠলে সলমন সরাসরি বললেন, 'যত কিছুই হয়ে যাক স্টারডম ব্যাপারটা কোনওদিন শেষ হয়ে যাবে না বলেই আমার বিশ্বাস। আজ আমি যাবো, কাল আমার জায়গায় অন্য কেউ তারকা হবে। এরকম ভাবেই চলবে। কোনওদিনই 'স্টার ভ্যালু' তকমাটা ক্ষয়ে যাবে না। তবে হ্যাঁ, এখন তারকা হওয়ার বিষয়টা আরও একটু কঠিন হল এই যা। এখন তারকা হওয়া এবং তা ধরে রাখার বিষয়টি নির্ভর করবে একজন কেমন ধরণের ছবি নির্বাচন করছে, ব্যক্তিগত জীবনে তাঁর জীবনযাপন এইরকমই আরও অনেককিছু...বলতে চাইছি শুধুমাত্র পর্দায় এল আর তারকা হয়ে গেলাম এত সহজ নয় বিষয়টি। 'তারকা' হওয়া ব্যাপারটি গোটা প্যাকেজের মতো'।

সামান্য থেমে 'টাইগার' এর 'গর্জন', 'বহু বছর ধরে শুনে আসছি তারকাদের জমানা শেষ। অত সহজ নয় এসব। তারকা ভবিষ্যতেও তৈরি হবে কিন্তু এত সহজে আমরা তাঁদের হাতে 'তারকা'-র তকমা তুলে দেব না। তাঁদের পরিশ্রম করে সেটা অর্জন করতে হবে'।বক্তব্য শেষে 'ভাইজান' এর সংযোজন, ' পঞ্চাশ পেরিয়েও অক্লান্ত খাটছি। তাঁদেরও খাটতে হবে'।

বন্ধ করুন