বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: কেন বিয়ে করছেন না সলমন? সত্যি কথা ফাঁস করলেন তারকার ভগ্নিপতি আয়ুষ!
সোহেল, অর্পিতা এবং আয়ুষের সঙ্গে সলমন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )
সোহেল, অর্পিতা এবং আয়ুষের সঙ্গে সলমন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

Salman Khan: কেন বিয়ে করছেন না সলমন? সত্যি কথা ফাঁস করলেন তারকার ভগ্নিপতি আয়ুষ!

  • এবার সলমনের ভগ্নিপতি তথা তাঁর সহ অভিনেতা আয়ুষ শর্মা জানালেন সলমনের বিয়ে না করার আসল কারণ।

মধ্যে পঞ্চাশেও দেশের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' এর তালিকায় তাঁর নাম রয়েছে একেবারে উপরে। বহু বছর ধরে বিয়ে নিয়ে বহু প্রশ্ন সামলাতে হয় সলমন খানকে। কখনও বেদম রেগে যান। কখনও বা মজা করে জবাবও দেন। কিন্তু এবার সলমনের ভগ্নিপতি তথা তাঁর সহ অভিনেতা আয়ুষ শর্মা জানালেন সলমনের বিয়ে না করার আসল কারণ। আয়ুষের মতে, সলমনের নাকি বিয়ে করার সময়ই নেই!

আর জে সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া এক সাক্ষাৎকারে আয়ুষ জানিয়েছেন সলমনের সঙ্গে আড্ডা মারার সময় সাধারণত এই বিষয়ে কোনও কথাবার্তা তোলেন না তিনি। আরও জানান সলমনকে তিনি যেভাবে দেখেছেন, যেভাবে সারাদিন ব্যস্ত থাকেন, কাজ করতে থাকেন 'ভাইজান' তার থেকে আয়ুষের এই ধর্ণা হয়েছে যে 'টাইগার' এর বিয়ে করার নাকি কোনও সময়ই আপাতত নেই। 'উনি যেমন আছেন দারুণ খুশি রয়েছেন। নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই করতে পারবেন বলাই আমার বিশ্বাস' বলে ওঠেন আয়ুষ।

এখানেই না থেমে 'অন্তিম' তারকা আরও বলেন যে ভীষণ সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সলমন। আর একেবারে ঠিক সেভাবেই জীবন যাপন করেন সলমন। আয়ুষ নিজেও নাকি সলমনের মতো অত সাধারণ ভাবে থাকার কথা ভাবতেই পারেন না। আয়ুষের কথায়, 'সলমন ভীষণ অল্পতেই খুশি। মানে হলেই হল এমন ব্যাপার। উনি যেমনভাবে থাকেন, লাইফস্টাইল সবমিলিয়ে ভীষণই সাধারণ। বিশ্বাস করুন, আমি নিজেও ওঁর মত এতো সাধারণভাবে থাকতে পারব না। দু'তিন বছরের পুরোনো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন উনি। ওসব নিয়ে কোনও মাথাব্যথাই ওঁর নেই। তবে হ্যাঁ, ভাল সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে ওঁর। যদি কখনও তিন ঘণ্টা একা থেকে, টানা ভাল ছবি দেখে সময় কাটিয়ে দিতে পারে ভাই।'

বন্ধ করুন