বাংলা নিউজ > বায়োস্কোপ > পরেরবার চুমু খাওয়ার সময় ঠোঁটে ডাক্ট টেপ-এর বদলে মোটা পর্দা থাকবে! : সলমন খান
'রাধে' ছবির গানের দৃশ্যে সেই চুমু খাওয়ার দৃশ্যে সলমন-দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'রাধে' ছবির গানের দৃশ্যে সেই চুমু খাওয়ার দৃশ্যে সলমন-দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

পরেরবার চুমু খাওয়ার সময় ঠোঁটে ডাক্ট টেপ-এর বদলে মোটা পর্দা থাকবে! : সলমন খান

  • পর্দায় সলমন খানের ' নো কিসিং পলিসি'-র কথা সৰ্জনবিদিত। এবার এই তারকা মজার ছলে জানালেন ভবিষ্যতে পর্দায় নায়িকার ঠোঁটে ঠোঁট রাখতে হলেও তাঁদের মধ্যে দেওয়া থাকতে পারে কালো রঙের মোটা পর্দা!

মধ্যে পঞ্চাশ বয়সেও বলিউডের অন্যতম 'বিগেস্ট সুপারস্টার' সলমন খান।তাঁর অভিনীত ছবি দেখার জন্য হা-পিত্যেশ করে বসে থাকে অসংখ্য অনুরাগীর দল। আর সলমনের ছবি মানেই বক্স অফিসে ঝড়। তাই ফ্যানদের পাশাপাশি ছবি প্রযোজক থেকে ফিল্ম পরিবেশক কিংবা হল মালিকদের অন্যতম পছন্দের ও ভরসার তারকার নাম সলমন। 'ভাইজান' এর ছবি মানেই অঅনুকরণীয় ভঙ্গিতে অভিনয়,দুর্ধর্ষ অভিনয়,মারকাটারি সংলাপ এবং অবশ্যই ছবির একটি সিকোয়েন্সে তারকার পেশীবহুল অনাবৃত চেহারার ঝলক। তবে বলিউডে দীর্ঘ তিন দশক পেরিয়ে এসেও পর্দায় কখনও নায়িকার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে দেখা যায়নি এই তারকাকে। বিভিন্ন ছবিতে চুমুর সিকোয়েন্স থাকলেও তা 'চিট কিস' পদ্ধতি অবলম্বন করেই কাজ সেরেছেন তিনি। বরাবরই সলমন বলে এসেছেন তাঁর ' ও স্ক্রিন নো কিসিং পলিসি'-র কথা। তবে তাঁর পরবর্তী ছবি 'রাধে'-র একটি গানের দৃশ্যে আলো আঁধারিতে নায়িকা দিশা পাটানির ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেছে সলমনকে। এই নিয়ে হইচই উঠলে 'ভাইজান' জানান হ্যাঁ তিনি দিশার ঠোঁটে ঠোঁট রেখেছেন বটে তবে সরাসরি নয়। দিশার ঠোঁটে লাগানো ছিল ডাক্ট টেপ। নায়ক চুমু খেয়েছেন ওই ডাক্ট-টেপের ওপরেই ! এরপর ওই সিকোয়েন্সের শ্যুটের সময় দিশার ঠোঁটে লাগানো ওই ডাক্ট টেপের ছবিও আসে প্রকাশ্যে।

সম্প্রতি, সলমনকে জিজ্ঞেস করা হয় ভবিষ্যতে কোনও ছবিতে এবার 'সত্যিকার'-এর চুমু খাওয়ার তাঁর সম্ভবনা আছে কি না। জবাবে হাসতে হাসতে তারকা জানান,' এবার ছবির নায়িকার ঠোঁটে ঠোঁট রাখা আগে হয়তো ডাক্ট টেপের বদলে কালো রঙের মোটা পর্দা দিয়ে দেব তবু ও স্ক্রিন চুমু খাবো না!' প্রসঙ্গত, প্রভু দেবা পরিচালিত ' রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' -এ সলমন ও দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডা-কে।

বন্ধ করুন