বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan, Aishwarya Rai Bachchan : সুভাষ ঘাইের জন্মদিনে ফের এক ছাদের তলায় 'প্রাক্তন' সলমন-ঐশ্বর্য, তারপর…

Salman Khan, Aishwarya Rai Bachchan : সুভাষ ঘাইের জন্মদিনে ফের এক ছাদের তলায় 'প্রাক্তন' সলমন-ঐশ্বর্য, তারপর…

ঐশ্বর্য-সলমন

হ্যাঁ, ঠিকই শুনছেন। সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিই ফের একবার এক ছাদের তলায় নিয়ে এল ঐশ্বর্য-সলমনকে। ‘প্রাক্তন’ সলমন আছেন, তো কী হয়েছে, ঐশ্বর্য এলেন ‘রানি’র মতো স্বামী অভিষেকের হাত ধরে। নীল রঙের এমব্রয়ডারি করা আনারকলি স্যুটে এদিন মোহময়ী দেখা ছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। 

৭৮-এর পা দিলেন বর্ষীয়ান পরিচালক সুভাষ ঘাই। ২৪ জানুয়ারি, সোমবার স্ত্রী কন্য়াকে সঙ্গে নিয়ে সংবাদ-মাধ্যমের সামনেই জন্মদিনের কেক কাটলেন পরিচালক। তাঁর জন্মদিনের পার্টিতে একে একে এসে পৌঁছলেন বলিউডের ব্যক্তিত্বরা। আলোচনা অবশ্য সেটা নিয়ে নয়। চর্চার বিষয় সুভাষ ঘাইয়ের জন্মদিনের পার্টিতে একই সঙ্গে আমন্ত্রিত এই মুহূর্তে বি-টাউনের দুই বিপরীত মেরুর মানুষ। সলমন খান ও ঐশ্বর্য রাই বচ্চন।

হ্যাঁ, ঠিকই শুনছেন। সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিই ফের একবার এক ছাদের তলায় নিয়ে এল ঐশ্বর্য-সলমনকে। ‘প্রাক্তন’ সলমন আছেন, তো কী হয়েছে, ঐশ্বর্য এলেন ‘রানি’র মতো স্বামী অভিষেকের হাত ধরে। নীল রঙের এমব্রয়ডারি করা আনারকলি স্যুটে এদিন মোহময়ী দেখা ছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। আর অভিষেক পরেছিলেন বাঁধাগলা নীল স্যুট। পার্টিতে ঢোকার আগে বাইরে দাঁড়িয়ে স্বামী অভিষেকের সঙ্গে পোজ দিলেন ঐশ্বর্য। জয়া বচ্চনও পার্টিতে উপস্থিত হয়েছিলেন, তবে তিনি দেখা করে ফিরে যান। জয়া সেখানে বেশিক্ষণ ছিলেন না সেখানে। অন্যদিকে সলমন সেই পার্টিতে ঢুকলেন বেশ দেরিতে। তাঁর পরনে কালো টি-শার্ট, বাদামি জ্যাকেট আর লাল প্যান্ট।

এতকথা জেনে সকলেরই প্রশ্ন পার্টিতে কি তবে মুখোমুখি হয়েছিলেন সলমন-ঐশ্বর্য?

নাহ, তা অবশ্য জানা নেই। পার্টির মধ্যে ঠিক কী ঘটেছে তা স্পষ্ট নয়। তবে ২০০২ সালে বিচ্ছেদের পর কোনওদিনই আর সলমনের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি ঐশ্বর্য। খুব স্বাভাবিকভাবে একই পার্টিতে আমন্ত্রিত থাকলেও তাঁরা একে অপরকে এড়িয়েই চলবেন, সেটাই স্বাভাবিক। তবে এদিন সলমনকে সুভাষ ঘাইয়ের সঙ্গে কেক কাটতে দেখা যায়। প্রসঙ্গত, প্রসঙ্গত, ১৯৯৯ সালে সুভাষ ঘাই-এর মিউজিক্যাল রোম্যান্টিক ছবি 'তাল'-এ অভিনয় করেছিলেন ঐশ্বর্য। আর সলমন ২০০৮ সালে সুভাষ ঘাই-এর যুবরাজ ছবিতে অভিনয় করেন। 

এদিন সুভাষ ঘাই-এর জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন কার্তিক আরিয়ান, অনিল কাপুর, অলকা ইয়াগনিক এবং মিজান জাফরি, রণিত রায়, রোহিত রায়, মহিমা চৌধুরী। সুভাষ ঘাই-এর 'পরদেশ' ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন মহিমা চৌধুরী। 

৮-৯-এর দশকে বহু হিট ছবি উপহার দিয়েছেন সুভাষ ঘাই। চিত্রনাট্য লিখেছেন, পরিচালনা, প্রযোজনাও করেছেন। ‘ কালীচরণ’, ‘বিশ্বনাথ’, ‘কর্জ’, ‘হিরো’, ‘বিধাতা’, ‘মেরি জং’, ‘কর্ম’, ‘রাম লক্ষণ’, ‘সওদাগর’, ‘খলনায়ক’, ‘পরদেশ’ এবং ‘তাল’-এর মতো ছবি বানিয়েছেন তিনি।পরবর্তী সময়ে #MeToo আন্দোলনের সময়, একজন অজ্ঞাতনামা মহিলা পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন, যদিও তা প্রমাণিত হয়নি। 

বায়োস্কোপ খবর

Latest News

অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.