বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তি পেল রাধে-র প্রথম গান ‘সিটি মার’-এর পোস্টার, ভাইজানের ঝলক পেতে নেটিজেনদের উৎসাহ চরমে
সলমন ও দিশা (ছবি-ইনস্টাগ্রাম)
সলমন ও দিশা (ছবি-ইনস্টাগ্রাম)

মুক্তি পেল রাধে-র প্রথম গান ‘সিটি মার’-এর পোস্টার, ভাইজানের ঝলক পেতে নেটিজেনদের উৎসাহ চরমে

  • সোমবার গানটি মুক্তি পাবে ইউটিউব-সহ নানান সোশ্যাল মিডিয়ায়। সলমনের নাচ দেখার অপেক্ষায় মুখিয়ে আছেন ভক্তরা।

২০২১ সলের সবচেয়ে প্রতীক্ষিত ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর ট্রেলার ২২ এপ্রিল মুক্তি পেয়েছে, যা সলমন ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা কুড়িয়েছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় অন্যতম ট্রেন্ডিং বিষয় ছিল রাধের ট্রেলার। ‘রাধে’র ট্রেলারেই ‘সিটি মার’ গানের এক ঝলক দেখতে পেয়েছিলেন দর্শকরা। এবার সামনে এল গানটির প্রথম পোস্টার। যা ছবির অভিনেত্রী দিশা পাটানি শেয়ার করেছেন তাঁর ইনস্টা পেজে। সোশ্যাল মিডিয়ায় সোমবার গানটি মুক্তি পাবে বলেই জানানো হয়েছে। 

সোমবার আনুষ্ঠানিকভাবে প্রকাশ হবে গানটি। তবে তার আগে শনিবার সামনে এল পোস্টার, যাতে ব্যবহার করা হয়েছে দিশার আবয়ব। 'সিটি মার'  হতে চলেছে ‘রাধে’-র প্রকাশিত প্রথম গান। ট্রেলারটিতে গানের এক ঝলক দেখেই সিনেপ্রেমীরা পাগল পুরো ডান্স নম্বরটি দেখার জন্য। দিশার পাশাপাশি সলমনকেও দেখা যাবে এই ডান্স নম্বরে। আর তার মানে নতুন কোনও হুক স্টেপ পেতে চলেছে সলমন ভক্তরা। পাশাপাশি, ছবিতে নাকি দিশাকে চুমুও খাবেন সলমন। অন্তত ট্রেলারের একটি দৃশ্য তেমনটাই ইঙ্গিত করেছে।

গানটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ এবং গানটি লিখেছেন সাব্বির আহমেদ। কমল খান এবং সলমন প্রেমিকা লুলিয়া ভান্টুরের গলায় শোনা যাবে ‘সিটি মার’। সলমন ও দিশাকে কোরিওগ্রাফ করেছেন  শেখ জনি বাশা। 

সালমা খান, সোহেল খান ও রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবিটি এবারের ইদ উপলক্ষে ১৩ মে মুক্তি পাবে। করোনার কথা মাথায় রেখে মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। পরিচালক প্রভু দেবার পরিচালনায় দিশা পাটানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সলমন খানকে। ভিলেনের ভূমিকায় রণদীপ হুডা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে।

বন্ধ করুন