বাড়ি > বায়োস্কোপ > সলমনের মুখে প্রশংসা শুনে লজ্জায় লাল হাসিনা
বাংলাদেশের প্রধামন্ত্রীর সঙ্গে সলমন খান ও ক্যাটরিনা কাইফ
বাংলাদেশের প্রধামন্ত্রীর সঙ্গে সলমন খান ও ক্যাটরিনা কাইফ

সলমনের মুখে প্রশংসা শুনে লজ্জায় লাল হাসিনা

  • ‘শুধু নামই হাসিনা নয়, তিনি সত্যিই সুন্দরি’। সলমন খানের মুখে নিজের এমন তারিফ শুনে লজ্জায় লাল হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে রবিবার ঢাকায় হাজির হয়েছিলেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ।

‘আমার বাবা আমাকে বলেছেন, তুমি যখন মঞ্চে উঠবে তখন একজন মানুষের নাম অবশ্যই উল্লেখ করবে। তিনি হচ্ছেন কবি কাজী নজরুল ইসলাম… আমার বাবা তার একজন বড় ভক্ত। তিনি নজরুলের অধিকাংশ কবিতাই পড়েছেন’। রবিবার বাংলাদেশের মাটিতে দাঁড়িয়ে একথাই বললেন বলিউড অভিনেতা সলমন খান। এদিন ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনে হাজির ছিলেন সল্লু মিঁয়া। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই বছর বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান ছিল এক্সটা স্পেশ্যাল। শের-ই-বাংলা স্টেডিয়ামে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী তথা মুজিবুল রহমান কন্যা শেখ হাসিনা। সলমন-ক্যাটরিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত্ও করেন ওপার বাংলার প্রধানমন্ত্রী।


এদিন বাংলাদেশির প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ সলমন। তাঁর রূপেরও প্রশংসা করলেন ভাইজান। সলমন বলেন, ‘শুধু নামই হাসিনা নয়, তিনি সত্যিই সুন্দরি’। সলমন খানের মুখে নিজের এমন তারিফ শুনে লজ্জায় লাল হলেন প্রধানমন্ত্রী হাসিনা।

প্রেসিডেন্ট বক্সে বসে লাজে রাঙা প্রধামন্ত্রী শেখ হাসিনা (সৌজন্যে ইউটিউব)
প্রেসিডেন্ট বক্সে বসে লাজে রাঙা প্রধামন্ত্রী শেখ হাসিনা (সৌজন্যে ইউটিউব)
বিপিএলের মঞ্চে সলমন-ক্যাট (সৌজন্যে- ইউটিউব)
বিপিএলের মঞ্চে সলমন-ক্যাট (সৌজন্যে- ইউটিউব)

সলমন-ক্যাট ছাড়াও এদিনের অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সোনু নিগম। বিপিএলের মঞ্চে লাইভ পারফর্ম করলেন সোনু। গাইলেন ধন ধান্যে পুষ্প ভরা থেকে শুরু করে বহু জনপ্রিয় বাংলা গান। হাজির ছিলেন ভারতীয় সঙ্গীতশিল্পী কৈলাস খেরও।


এদিন জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে অনুষ্ঠান শেষ করলেন সলমন-ক্যাটরিনা জুটি, সঙ্গে সোয়াগ সে করঙ্গে সবকা স্বাগত গানে জমাটি নাচ । সব মিলিয়ে এদিন গোটা বাংলাদেশে ভাসল সলমন-ক্যাটরিনার ম্যাজিকে।

বন্ধ করুন