বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন চ্যালেঞ্জের মুখে সলমন-ক্যাটরিনার প্রেম!

বলিউডের অন্যতম চর্চিত জুটি সলমন খান ও ক্যাটরিনা কাইফ। গত দেড় দশক ধরে এই জুটির অনস্ক্রিন এবং অফস্ক্রিন রসায়ন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। মেয়েনে প্যায়ার কিঁউ কিয়ার সমীর-সোনিয়া থেকে টাইগার জিন্দা হ্যায়র টাইগার-জোয়া একসঙ্গে অনেকটা পথ পার করেছেন সল্লু মিঁয়া ও ক্যাট। পর্দায় এই জুটির একসঙ্গে হাজির হওয়া মানেই এক অদ্ভূত জাদু, যা ফের উঠে আসবে যশ রাজ ফিল্মসে 'টাইগার' ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবিতে।

বৃহস্পতিবার থেকে টাইগার-৩ শ্যুটিং শুরু করে দিলেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ।জানা যাচ্ছে, ছবির এই পর্বের শ্যুটিং নাকি মারাত্মক চ্যালেঞ্জিং, শারীরিকভাবে ব্যাপক কষ্টসাধ্য হবে এই শ্যুটিং শেডিউল। করোনাকালে সব বিধিনিষেধ মেনে মুম্বইয়ের ওয়াইআরএফ স্টুডিও-তেই চলছে শ্যুটিং।

ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘আজ থেকে টাইগার ৩-র নতুন শেডিউল শুরু হল। খুব কড়াকড়ির মাঝে শ্যুটিং চলছে। সেট থাকে যাতে কোনও ছবি ফাঁস না হয় সেই ব্যাপারে আঁটোসাটো নিরাপত্তা। সলমন-ক্যাটরিনা দুজনেরই ফিটনেস টেস্ট হতে চলেছে এই পর্ব, এছাড়াও অগস্টের মাঝামাঝি বিদেশে শ্যুটিং শুরু হবে এই ছবি’। 

সলমন সদ্য টাইগার ৩-র প্রস্তুতির ঝলক ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছিলেন। কিন্তু ক্যাটরিনা আজকাল সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলছেন। নিজের বর্তমান লুক এক্কেবারেই ফাঁস করছেন না নায়িকা। এই ছবিতেই নাকি সবচেয়ে ফিট ক্যাটরিনা কাইফকে দেখবে দর্শক, দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের।

টাইগার ফ্রাঞ্চাইসির অন্যতম ট্রেন্ড পরিচালক বদল, কবীর খান, আলি আব্বাস জাফরের পর এবার পরিচালকের আসনে রয়েছেন মণীশ শর্মা। সূত্রের দাবি, এই ছবিতে সলমন-ক্যাটরিনাকে ‘নেভার সিন বিভোর’ অ্যাকশন সিকুয়েন্সে দেখা যাবে, যেখানে জড়িয়ে থাকবে মারাত্মক ঝুঁকি আর কঠিন পরীক্ষা হবে দুই তারকার ফিটনেসের। সেই পর্বের শ্যুটিং হবে বিদেশে।

মণীশ শর্মা পরিচালিত শেষ বলিউড ছবি ছিল শাহরুখ খানের ফ্যান। এবার একদম অন্য জঁর নিয়ে কাজ করছেন মণীশ। এই ছবিতে থাকছেন ইমরান হাশমিও। সলমন-ক্যাটরিনার সঙ্গে মুখোমুখি লড়াইয়ে দেখা যাবে তাঁকে। উল্লেখ্য, এই ফ্রাঞ্চাইসিতে ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় অভিনয় করেন সলমন। অন্যদিকে পাক গুপ্তচর, জোয়ার ভূমিকায় দেখা মেলে ক্যাটরিনার। 

বন্ধ করুন