বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Poster: বন্দুক হাতে শত্রু নাশে তৈরি সলমন-ক্যাটরিনা! প্রকাশ্যে টাইগার ৩-র প্রথম পোস্টার

Tiger 3 Poster: বন্দুক হাতে শত্রু নাশে তৈরি সলমন-ক্যাটরিনা! প্রকাশ্যে টাইগার ৩-র প্রথম পোস্টার

আসছে টাইগার ৩ 

Tiger 3 Poster: ছ বছর পর ফিরছে টাইগার। এবার সঙ্গী পাঠান। যশ রাজের স্পাই ইউনিভার্সের নতুন ছবির প্রথম পোস্টার দেখে উত্তেজিত অনুরাগীরাও। শাহরুখের জওয়ানের সঙ্গেই হলে দেখা যাবে টাইগার ৩-র টিজার। 

‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর ব্যর্থতা ঝেড়ে ফেলে নতুন উদ্যমে তৈরি সলমন খান। এবার ভাইজানের তুরুপের তাস ‘টাইগার ৩’। যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের নতুন নিবেদন পরিচালক মণীশ শর্মার এই ছবি। ভারতীয় গুপ্তচর (র এজেন্ট) অবিনাশ রাঠোর ওরফে টাইগারের ভূমিকায় এর আগে দু-বার পর্দা কাঁপিয়েছেন সলমন, হ্যাট্রিকের প্রস্তুতি সেরে ফেলেছেন ভাইজান। সঙ্গী পাক গুপ্তচর (আইএসআই এজেন্ট) জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফ। আরও পড়ুন-সলমনকে পিছনে ফেললেন শাহরুখ! প্রি-বুকিংয়েই ৯ কোটির টিকিট বিক্রি করে ফেলল জওয়ান

আলোর উৎসব দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে এই ছবি, শনিবার প্রকাশ্যে এল ‘টাইগার ৩’র পোস্টার। শাহরুখ খানের ‘জওয়ান’-এর সঙ্গে হলে মুক্তি পাবে টাইগার ৩-র টিজার। তার আগেই টাইগার ৩ নিয়ে উত্তেজনার পারদ বাড়িয়ে দিলেন নির্মাতারা। ছবির প্রেক্ষাপট কেমন হবে, তার আগাম ঘোষণাও সেরে ফেলল যশ রাজ ফিল্মস। পোস্টারে বড় বড় হরফে লেখা- টাইগার জিন্দা হ্যায়, ওয়ার এবং পাঠানের পরবর্তী ঘটনার ঘনঘটা উঠে আসবে এই ছবিতে।

এদিন ইংরাজি, হিন্দি, তামিল ও তেলেগু- মোট চার ভাষায় টাইগার ৩-র পোস্টার শেয়ার করেন সলমন। লেখেন- ‘আমি আসছি, টাইগার ৩ নিয়ে এই দিওয়ালিতে।’ পোস্টারে টাইগার-জোয়ার চোখে ধরা পড়ল প্রতিশোধের আগুন। হাতে বন্দুক, গলায় টাইগারের পরিচিত স্কার্ফ, যেন যুদ্ধভূমিতে দাঁড়িয়ে রয়েছেন সলমন-ক্যাটরিনা।

সলমনের পোস্টে মন্তব্যের বন্যা। সবচেয়ে বেশি নজর কাড়ল নায়কের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির কমেন্ট। টাইগার লিখে আগুনের ইমোজি যোগ করেছেন সলমনের এক সময়ের বাগদত্তা। 

এক থা টাইগার-(২০১২) বক্স অফিসে চমক দেখিয়েছিল। সেই শুরু যশ রাজের স্পাই ইউনিভার্সের। এরপর টাইগার জিন্দা হ্যায় নিয়ে ফেরেন সলমন। ব্লকবাস্টার হিট সেই ছবির তৃতীয় কিস্তি টাইগার ৩। এবারও বদলে গিয়েছে পরিচালক। ব্যান্ড বাজা বারাত, ফ্যান খ্যাত মণীশ শর্মা রয়েছেন টাইগার ৩ পরিচালনার দায়িত্বে। এই ছবিতে থাকছেন ইমরান হাশমি, রেভতি, রণবীর শোরে, ঋদ্ধি ডোগরা, বিশাল জেঠওয়ারা। তবে সবচেয়ে বেশি চর্চায় শাহরুখের ক্যামিও অ্যাপিয়ারেন্স। 

 টাইগার যেমন পাঠান-এর ত্রাতা হয়ে উঠেছিলেন। এবারও তেমনকিছু ধামাকা ঘটবে আশাবাদী সকলে। খবর, পাঠান ও টাইগারের সিকুয়েন্সটির জন্য ৩৫ কোটি টাকা খরচ করে সেট তৈরি করেছিল যশ রাজ ফিল্মস। পর্দায় সেই চমক দেখতে অপেক্ষা দিওয়ালির। 

বায়োস্কোপ খবর

Latest News

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.