বাড়ি > বায়োস্কোপ > টাইগার ৩ : পর্দায় ফের জমবে সলমন, ক্যাটনিরার প্রেম, পাল্টে যাচ্ছে পরিচালক
আসছে সলমন-ক্যাটরিনার টাইগার ৩
আসছে সলমন-ক্যাটরিনার টাইগার ৩

টাইগার ৩ : পর্দায় ফের জমবে সলমন, ক্যাটনিরার প্রেম, পাল্টে যাচ্ছে পরিচালক

  • ফের বদলাচ্ছে সলমন-ক্যাটরিনার টাইগার ফ্রাঞ্চাইসির পরিচালক, এবার আসনে কে? 

বলিউডের অন্যতম চর্চিত জুটি সলমন খান ও ক্যাটরিনা কাইফ। গত দেড় দশক ধরে এই জুটির অনস্ক্রিন এবং অফস্ক্রিন রসায়ন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। মেয়েনে প্যায়ার কিঁউ কিয়ার সমীর-সোনিয়া থেকে টাইগার জিন্দা হ্যায়র টাইগার-জোয়া একসঙ্গে অনেকটা পথ পার করেছেন সল্লু মিঁয়া ও ক্যাট। পর্দায় এই জুটির একসঙ্গে হাজির হওয়া মানেই এক অদ্ভূত জাদু। সেই ম্যাজিক তৈরি করতেই ফের একবার জুটিতে সলমন খান ও ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর টাইগার ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবিতে ফের একসঙ্গে সলমন-ক্যাটরিনা। এই ব্লকবাস্টার ফ্রাঞ্চাইসির তিন নম্বর ফিল্মের নাম হতে চলেছে টাইগার ৩। যা পরিচালনার দায়িত্বে থাকবেন মণীশ শর্মা। যাঁর ঝুলিতে রয়েছে ব্যান্ড বাজা বারাত এবং লেডিজ ভার্সেস রিকি বহেলের মতো ছবি। 

পিঙ্কভিলার খবর অনুযায়ী, টাইগার ৩ ছবির অংশ হওয়ার জন্য ইতিমধ্যেই ভাইজানের সবুজ সংকতে পেয়ে গিয়েছে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। আগামী বছরের শুরুতেই ফ্লোরে যাবে টাইগার ৩। গুপ্তচর নির্ভর এই ফ্রাঞ্চাইসির তিন নম্বর ভাগে স্টোরিলাইন এবং অ্যাকশন কী ধরণের চমক থাকবে এখন সেই নিয়েই ভাবনা চিন্তা চলছে। 

এক থা টাইগার পরিচালনার দায়িত্বে ছিলেন কবীর খান। অন্যদিকে ফ্রাঞ্চাইসির দু নম্বর ছবি টাইগার জিন্দা হ্যায় পরিচালনা করেছিলেন আলি আব্বাস জাফর। এবার শোনা যাচ্ছে বল যাচ্ছে মণীশ শর্মার কোর্টে। মণীশ শর্মা পরিচালিত শেষ বলিউড ছবি ছিল শাহরুখ খানের ফ্যান। অন্যদিকে বরুণ ধওয়ান ও অনুষ্কা শর্মা অভিনীত সুই-ধাগা ছবির প্রযোজকের আসনে ছিলে মণীশ শর্মা। 

বন্ধ করুন