বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের বড় পর্দায় একসঙ্গে শাহরুখ-সলমন?

বড় পর্দায় খুব তাড়াতাড়ি ফিরছেন শাহরুখ খান। জুটি বাঁধতে পারেন সলমন খানের সঙ্গে। এমনই তথ্য উঠে এসেছে সংবাদমাধ্যমে। বহু বছর পর দু’জনকে একসঙ্গে দেখা যেতে পারে অনস্ক্রিন। 

যদিও শাহরুখ আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি তাঁর পরবর্তী সিনেমা নিয়ে। তবে দাবি করা হচ্ছে, টানা ছুটির পর ‘পাঠান’ দিয়ে তিনি তাঁর পরের প্রোজেক্টে শুরু করবেন। ইতিমধ্যেই সিনেমায় ভিলেন হিসেবে জন আব্রাহাম এবং প্রধান নারী চরিত্র হিসেবে দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসছে। ক্রমশও আরও তারকার নাম তালিকায় উঠে আসছে। 

‘মুম্বই মিরর’এর প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, সলমন খানকে একটি অন্য রকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সলমনকে শেষ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ২০১৮ সালে শাহরুখের ফিল্ম ‘জিরো’তে। একটি নাচের দৃশ্যে তিনি দারুণ ভাবে এন্ট্রি নিয়েছিলেন।

ছবি-জিরো
ছবি-জিরো

গত দু’দশক ধরে বলিউডের এই দুই সুপার স্টার তাঁর ভক্তদের একে অপরের ফিল্মে আচমকা এন্ট্রি করে অবাক করেছেন। সলমনকে দেখা গিয়েছে শাহরুখের ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’এ। তেমনি শাহরুখকে দেখা গিয়েছে, ‘হার দিল জো পেয়ার কারেগা’, ‘টিউবলাইটে’। 

রিপোর্ট অনুযায়ী, শাহরুখ নভেম্বরের শেষে শ্যুটিং শুরু করবেন। জানুয়ারি থেকে পুরো দমে শ্যুটিং করবেন বলে জানা যাচ্ছে। তিনি ডিরেক্টর আটলি ও রাজকুমার হিরানির ছবি ‘পাইপলাইনে’ও রয়েছেন।  

বন্ধ করুন