সলমন খান।
সলমন খান।

‘লকডাউনেই নতুন ছবির কাস্টিং শুরু সলমনের’,ভুয়ো খবর ঘিরে চটলেন ভাইজান

আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি সলমনের। 

লকডাউনের মধ্যেই পানভেলের ফার্মহাউসে জ্যাকলিনে ফার্নান্দিজকে নিয়ে তেরে বিনার মিউজিক ভিডিয়ো শ্যুট করেছেন সলমন খান। যদিও মাত্র তিনজন মিলেই এই সিঙ্গল বানিয়েছেন ভাইজান। মঙ্গলবার মুক্তির পর থেকে নেটদুনিয়ায় শোরগোলফেলেছে সলমন খানের নতুন গান।

 এবার শোনা যাচ্ছিল লকডাইনেই নাকি নিজেরপ্রযোজক সংস্থার নতুন ছবির কাস্টিং শুরু করেছেন সল্লু  মিঁয়া! করোনাসংকটের মধ্যেই নতুন ছবির কাজ শুরুর এই গুজব নিয়ে বেজায় চটছেন সলমন।বুধবার অভিনেতার তরফে আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়। সেখানে সলমনজানান,তিনি বা তাঁর প্রযোজক সংস্থা(সলমন খান ফিল্মস) কোন ছবির জন্য কোন কাস্টিং ডিরেক্টরকে ভাড়া করেননি। এইসব ভুয়ো খবরে মানুষকে বিশ্বাস নাকরবার আর্জি জানান সলমন খান।

টুইটারে সেই বিবৃতি প্রকাশ করেন ক্যাপশনে ভাইজান লেখেন,ভুয়ো খবরে বিশ্বাস করো না।

বিবৃতিতে লেখা ছিল-‘এটা আপনাদের সকলকে জানাতে চাই আমি বা সলমন খান ফিল্মসের তরফে কেউই আপতত কোন ছবির কাস্টিং করছে না। আমরা কাউকে এই কাজেরজন্য নিয়োগ করিনি।দয়া করে এই সংক্রান্ত কোনও মেসেজ বা ইমেলে বিশ্বাস করবেনা’। এখানেই থেমে থাকেননি বজরঙ্গি ভাইজান তারকা। এই সব ভুয়ো খবর যারাছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠিন আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেন সলমন খান।লেখেন, ‘আইনি ব্যবস্থা নেওয়া হবে যদি কেউ সলমন খান ফিল্মস বা আমার নাম ভাঙিয়ে মিথ্যা প্রচার চালায়’।

লকডাউন শুরুর আগে থেকেই সলমন খান তাঁর মা সলমা খান,দুই বোন অর্পিতা খান ওঅলভিরা খানের পরিবার, ভাই সোহেল খান পুত্র নির্বান এবং তিন বান্ধবী-ইউলিয়া,জ্যাকলিন ও ওয়ালুসচার সঙ্গে পানভেলের ফার্মহাউসে বন্দি ছিলেন। তবে চলতি সপ্তাহের শুরুতেই মুম্বইয়ে ফিরে এসেছেন তাঁরা। আপতত বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট রয়েছেন তারকা।

বন্ধ করুন