বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউন ২.০: 'জীবনের বিগ বস'-এর নিয়ম লঙ্খনকারীদের প্রতি ক্ষুদ্ধ সলমন খান
প্রশাসনের লকডাউন নিয়ম যাঁরা মানছেন না তাঁদের প্রতি ক্ষোভ উগরে দিলেন সলমন (ছবি-ইনস্টাগ্রাম)
প্রশাসনের লকডাউন নিয়ম যাঁরা মানছেন না তাঁদের প্রতি ক্ষোভ উগরে দিলেন সলমন (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউন ২.০: 'জীবনের বিগ বস'-এর নিয়ম লঙ্খনকারীদের প্রতি ক্ষুদ্ধ সলমন খান

  • লকডাউনের নিয়ম যারা মানছে না তাঁদের প্রতি ক্ষুদ্ধ সলমন খান। 'কিছু জোকারদের জন্য দেশে করোনা ছড়িয়ে পড়ছে, যাঁদের জন্য গোটা দেশবাসীকে দীর্ঘ সময় ধরে ঘরে বসে থাকতে হবে'।

গোটা দেশে করোনা সংক্রমণের সংখ্যা ১২ হাজার পার করেছে।গোটা দেশে লকডাউনের দ্বিতীয় পর্ব শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। বুধবার রাতে ইনস্টাগ্রামে একটি সুদীর্ঘ ভিডিয়ো বার্তা পোস্ট করলেন ভাইজান। যেখানে লকডাউনের নিয়ম লঙ্খনকারীদের একহাত নিলেন দাবাং খান। এদিন বিগ বসের সঞ্চালকের ভঙ্গিতে এই ভিডিয়ো বার্তা শুরু করেন সলমন, এর পর জানান কীভাবে গোটা দেশজুড়ে 'জীবনের বিগ বস' জারি রয়েছে। পনভিলের ফার্ম হাউসে কেমনভাবে কাটছে সলমনের জীবন সেকথাও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন সলমন খান। বলেন, 'এখানে দুদিনের ছুটি কাটাতে এসেছিলাম, আর এখন দেখুন টোটাল ছুটি (বেহাল দশা) হয়ে গেছে গেছে, আমার একার নয় গোটা দেশের'।

মা সলমা খান, দুই বোন অলভিরা ও অর্পিতা খানের পরিবার এবং সোহেল খান পুত্র নির্বানের সঙ্গে পনভিলের ফার্ম হাউসে রয়েছেন সলমন খান। চারিদিকে যে পুলিশি কড়াকড়ি জারি রয়েছে সেটা কতটা জরুরি সেকথাও এই ভিডিয়োয় শেয়ার করলেন অভিনেতা।

এই পরিস্থিতিতে যাঁরা প্রশাসনের নিয়ম না মেনে, লকডাউন ভেঙে বাইরে ঘুরে বেড়াচ্ছে সলমন জানান, তাঁরা শুধু নিজের নয় নিজের পরিবার এবং গোটা দেশবাসীর জীবন সংকট ডেকে আনছে। 'কিছু জোকার' বাইরে ঘুরে বেড়ানোর জন্যই দেশে আজ করোনা পরিস্থিতি এত খারাপ বলে মন্তব্য করেন সলমন। যে চিন থেকে এই গোটা ঘটনার সূত্রপাত সেই চিন এখন করোনা কাঁটা কাটিয়ে ছন্দে ফিরছে। আর আমরা ঘরবন্দি অবস্থাতেই রয়েছি কারণ কিছু মানুষ লকডাউনের নিয়ম মানছে না! হতবাক সলমন খান।



ভিডিয়ো জুড়ে চাপা ক্ষোভ ধরা পড়ল সলমন খানের গলায়। দেশের বিভিন্ন জায়গা থেকেই পুলিশের হাতে সাধারণ মানুষের মার খাওয়ার ছবি উঠে এসেছে। এই প্রসঙ্গে দাবাং খানে পুলিশকর্মীদের পাশে দাঁড়িয়ে বলেন, 'তোমারা নিয়ম ভাঙলে পুলিশ তোমাদের পিছনে ডাণ্ডা মারবে না তো কী করবে?' ভাইজানের মতে যারা নিজের পরিবারকে হত্যা করতে চায় তাঁরাই অকারণে বাইরে বার হচ্ছে।

দেশজুড়ে জরুরি পরিষেবায় নিযুক্ত ব্যক্তিদের উপর চলা আক্রমণেরও কঠোর নিন্দা করেন সলমন। চিকিত্সক-নার্সদের যাঁরা আক্রমণ করছে তাঁদের মনুষ্যত্ব নিয়ে প্রশ্ন তোলেন সলমন। এই কঠিন পরিস্থিতিতে নিজেদের জীবনের পরোয়া না করে ২৪ ঘন্টা করছে 'তোমরা তাঁদের উপর পাথর ছুঁড়ছো'। করোনা সংক্রমিত রোগী বা কোয়ারেন্টাইন সেন্টার থেকে মানুষের পালিয়ে যাওয়া নিয়েও ক্ষোভ উগরে দিলেন এই বলিউড তারকা। তাঁর বক্তব্য আপনারা কোথায় পালিয়ে যেতে চাইছেন? মৃত্যুর দিকে পালাতে চাইছেন?


বন্ধ করুন