বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়ালেন সলমন, আদালতের দ্বারস্থ ক্ষুব্ধ ভাইজান
সলমন খান (REUTERS)

Salman Khan: প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়ালেন সলমন, আদালতের দ্বারস্থ ক্ষুব্ধ ভাইজান

  • প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন সলমন খান। 

রেগে আগুন সলমন, প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে আদালতে মামলাই ঠুকে দিলেন ভাইজান। সেই মামলাতে মুম্বইয়ের সিটি সিভিল কোর্ট সলমনের পক্ষে কোনওরকম অন্তর্বর্তীকালীন রায় দিতে অস্বীকার করে। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে সলমনের পানভেল ফার্ম হাউজের কাছে কেতনের একটি জমি রয়েছে। অভিনেতার অভিযোগ এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে তাঁর ওই প্রতিবেশী (কেতন কক্কর) সলমনের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছে।

বিচারক অনিল এইচ লাদহাদের এদিন বিবাদী পক্ষকে তাঁর জবাব দেওয়ার জন্য আগামী ২১ জানুয়ারি অবধি সময় দিয়েছেন, ওই দিন মামলার পরবর্তী শুনানি। সলমনের আইনি কাজকর্ম দেখা শোনা গেল ডিএসকে লিগ্যাল ফার্ম। তাঁদের তরফে আদালতে আবেদন রাখা হয়েছিল কক্কর যেন সলমনকে নিয়ে কোনওরকম মানহানিকর কিছু না বলে সেই নিয়ে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করা হোক। কিন্তু কেতনের পক্ষের আইনজীবী আভা সিং ও আদিত্য প্রতাপ জানান, এই আবেদনের বিরোধিতা করেছেন তাঁরা, মামলার শুনানির মাত্র একদিন আগে এই গোটা বিষয়টি জানতে পারেন তাঁর মক্কেল, তাই পুরো বিষয়টি বুঝে উঠতে আরও সময় চান তাঁরা। 

সলমনের অভিযোগের প্রতিলিপিতে কেতন ছাড়াও আরও দুই ব্যক্তিত্বের নাম রয়েছে, তাঁরাও ওই শো-তে অংশ নিয়েছিল। ইউটিউব, ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং গুগলের মতো সার্চ ইঞ্জিনকেও এখানে পার্টি হিসাবে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করা হয়েছে। অভিনেতা অথবা তাঁর ফার্ম হাউজ নিয়ে কোনওরকম বিরূপ বা মানহানিকর মন্তব্য করা থেকে বিরত থাকুক কেতন কক্কর, এমনটাই চান সলমন খান। 

 

বন্ধ করুন