বিগ বসের ঘর থেকে রশমিকে বেরিয়ে যেতে বললেন সলমন! (সৌজন্য-কালার্স)
বিগ বসের ঘর থেকে রশমিকে বেরিয়ে যেতে বললেন সলমন! (সৌজন্য-কালার্স)

রশমিকে ঘর থেকে বেরিয়ে যেতে বললেন সলমন, বিগ বসের বাইরে শেফালি বগ্গা

  • বিগ বসের ঘর থেকে রশমিকে বেরিয়ে যেতে বললেন হোস্ট সলমন খান। গত কয়েকদিন ধরে রশমি অভিযোগ করছেন, বিগ বসের টিম সিদ্ধার্থ শুক্লার প্রতি পক্ষপাতিত্ব করছে। তাতেই ক্ষুব্ধ ভাইজান।

বিগ বস সিজন ১৩-র উইক এন্ড কা বার এপিসোডে হাই ভোল্টেজ ড্রামার জন্য তৈরি থাকুন। প্রতিযোগিদের ক্লাস নিতে প্রস্তুত ভাইজান। রশমি দেশাই থেকে সিদ্ধার্থ শুক্লা কেউই রেহাই পাবেন না সলমন খানের রোষ থেকে।

কালার্স কর্তৃপক্ষ ইতিমধ্যেই সামনে এনেছে শোয়ের শনিবারের এপিসোডের ঝলক। যেখানে সিদ্ধার্থ শুক্লার প্রয়াত বাবাকে ক্রাই বেবি বলায় অসীমের উপর রেগে যান ভাইজান। সিদ্ধার্থকেও মাত্রাতিরিক্ত রাগের বহিঃপ্রকাশের জন্য কড়া সমালোচনার মুখে পড়তে হয়। তবে এদিন সলমনের প্রধান নিশানা হতে চলেছেন রশমি দেশাই। গত সপ্তাহে বারবার চ্যানেল কর্তৃপক্ষ এবং বিগ বস টিমকে একপেশে এবং পক্ষপাতদুষ্ট বলে অভিযোগ করেছেন রশমি। সলমন রশমিকে বলেন, ‘তুমি ক্যামেরাম্যানকে নানা রকম কথা শোনাচ্ছ। তোমার যদি মনে হয় যে এই শো-তে তোমাকে নীচু করা হচ্ছে, নেগেটিভাবে তুলে ধরা হচ্ছে, তাহলে আমি এই মুহুর্তে বলছি বিগ বসকে গেট খুলে দিতে, তুমি বিগ বস হাউস ছেড়ে বেরিয়ে যাও’।


বিতর্কের মাঝে এদিন বিগ বসের মঞ্চে হাজির হবেন সলমন খানের দুই পুরোনো বন্ধু অজয় দেবগণ ও কাজল। তানাজিঃদ্য আনসাং ওয়ারিয়ের প্রচারে বিগ বসে হাজির হবেন অজয়-কাজল।



সূত্রের খবর চলতি সপ্তাহে বিগ বস থেকে বিদায় নিচ্ছেন শেফালি বগ্গা। শেফালির এলিমিনেশনের পর ঘরের ইকুয়েশনে কি পরিবর্তন আসে সেটাই এখন দেখার।

বন্ধ করুন