বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan at Kolkata: কলকাতায় সলমন, বিমানবন্দরে নামতেই, 'ভাইজান' বলে চিৎকার জুড়লেন অনুরাগীরা, দেখুন সেই মুহূর্ত…

Salman Khan at Kolkata: কলকাতায় সলমন, বিমানবন্দরে নামতেই, 'ভাইজান' বলে চিৎকার জুড়লেন অনুরাগীরা, দেখুন সেই মুহূর্ত…

কলকাতায় সলমন

দীর্ঘ ১৩ বছর কলকাতায় এলেন সল্লু। বিমানবন্দর থেকে গাড়ি নিয়ে বের হয়ে যাওয়ার সময় ভক্তদের উদ্দেশ্যে স্বভাবচিত ভঙ্গিমায় হাত নাড়তে দেখা যায় সলমনকে। কলকাতা বিমানবন্দরে সলমনের বেশকিছু মুহূর্ত সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

কলকাতায় সলমন খান। শুক্রবার রাতেই শহরে পৌঁছেছেন ‘ভাইজান’। সল্লু বিমানবন্দরে নামতেই তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সলমন কলকাতা বিমানবন্দরে নামতেই অনুরাগীরা 'ভাইজান, ভাইজান' বলে চিৎকার জুড়ে দেন। কেউ আবার ‘সলমন ভাই’ বলে লাগাতার চিৎকার করতে থাকেন। কেউ আবার 'লাভ ইউ' বলে ভালোবাসা প্রকাশ করতে থাকেন।

দীর্ঘ ১৩ বছর কলকাতায় এলেন সল্লু। বিমানবন্দর থেকে গাড়ি নিয়ে বের হয়ে যাওয়ার সময় ভক্তদের উদ্দেশ্যে স্বভাবচিত ভঙ্গিমায় হাত নাড়তে দেখা যায় সলমনকে। হাত জোর করে সকলের উদ্দেশ্য়ে প্রণাম করেনও সল্লু। কলকাতা বিমানবন্দরে সলমনের বেশকিছু মুহূর্ত সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই মুহূর্তের কিছু ঝলক উঠে এসেছে HT বাংলার ক্যামেরাতেও…

শনিবার ইস্টবেঙ্গল মাঠে অনুষ্ঠান করতে চলেছেন সলমন খান। সন্ধে ৬টায় সেই অনুষ্ঠান শুরুর কথা রয়েছে। তার আগে বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার কথা রয়েছে সল্লুর। ৪টের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে যাওয়ার কথা রয়েছে তাঁর। জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা তিনি অনেক শুনেছেন, তাই সলমন তাঁর সঙ্গে দেখা করতে যান। এদিকে মুখ্যমন্ত্রীর তরফেও সলমন খানকে সংবর্ধনা দেওয়া হবে বলে জানা যাচ্ছে। 'ভাইজান'কে কলকাতার রসগোল্লা, মিষ্টি দই, সন্দেশ তুলে দেওয়া হবে। 

মুখ্যমন্ত্রীর বাড়ি থেকেই সলমন সোজা পৌঁছে যাবেন ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে। সেখানেই হবে অনুষ্ঠান। ইস্টবেঙ্গল ক্লাবের তরফেও ভাইজানকে সংবর্ধনা দেওয়া হবে। তাঁকে লাইফটাইম মেম্বারশিফ দেওয়া হবে বলে খবর। 

এদিকে সলমন খানের কলকাতা সফর ঘিরে আঁটোসাঁটো করা হয়েছে নিরাপত্তা। দীর্ঘদিন ধরেই লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন। যে কারণে কলকাতা সফরে আসতেও বেশকিছুটা দেরি করলেন তিনি। জানা যাচ্ছে বাইপাসের ধারে তাজ বেঙ্গল উঠছেন সলমন। পুলিশ দিয়ে মুড়ে ফেলা হয়েছে হোটেল চত্বর। দাবাং তারকার নিরাপত্তার কথা মাথায় রেখে এখন কঠোর বিধিনিষেধ মেনে চলছে পুলিশ-প্রশাসন। কেন্দ্রের তরফে Y+ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে সলমনকে।  কলকাতা পুলিশও প্রস্তুত রয়েছে। জানা গিয়েছে, সলমন খানের নিরাপত্তার জন্য দায়িত্বে থাকছেন একজন অতিরিক্ত পুলিশ কমিশনার এবং দুইজন জয়েন্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার। থাকছেন ডিসি পদমর্যাদার ছয় জন অফিসার। ভাইজানের নিরাপত্তায় কোনও ফাঁক রাখা হবে না বলে স্পষ্ট জানিয়েছে লালবাজার। সলমনের নিরাপত্তায়।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মথুরা দর্শনে সৌমিতৃষা, কেকের বদলে প্রসাদ খেয়ে জন্মদিন উদযাপন দেবের নায়িকার মহিলাকে ফাঁড়িতে নিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ, সাসপেন্ড SI দেবের নামে দেওয়াল লেখা শুরু হয়েছে ঘাটালে, প্রার্থী হিসাবে উঠে আসতেই তুঙ্গে চর্চা মাঘ পূর্ণিমায় শুভ যোগে করুন সত্যনারায়ণ পুজো, জেনে নিন পুজোর পদ্ধতি ও গুরুত্ব রিলি রসউয়ের আউটে ডিআরএসে ভুল হয়েছে,মেনে নিয়ে পিসিবিকে চিঠি হক-আইয়ের প্রথমবার সামনে আনলেন সদ্যোজাতর ছবি, ছেলের নাম কী রেখেছেন, জানালেন বিক্রান্ত-শীতল লোকসভা ভোটে দিল্লি ও ৪ জায়গায় আপ-কংগ্রেসের আসন রফা পাকা! কোন ফর্মুলায় ভাগাভাগি? ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি! ইন্দুবালা ভাতের হোটেলের পর এবার কোন গল্পের পালা? ত্বকের দাগ-ছোপ মুছে দেবে এই ঘরোয়া প্যাক! কীভাবে বানাবেন জেনে নিন মুখ্যমন্ত্রীর সফর নিয়ে সতর্কবার্তা পৌঁছল বন দফতরে, বন্যপ্রাণীর হানা নিয়ে নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.