বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: মৃত পোষ্যদের স্মৃতি আগলে ঘুরছেন সলমন, আমিরকে জড়িয়ে ধরতেই ভাইরাল ভিডিয়ো

Salman Khan: মৃত পোষ্যদের স্মৃতি আগলে ঘুরছেন সলমন, আমিরকে জড়িয়ে ধরতেই ভাইরাল ভিডিয়ো

নজর কাড়ল সলমনের শার্ট

Salman Khan at Laapataa Ladies screening: কিরণের ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন সলমন খানও। এ দিন নিজের মৃত পোষ্য সারমেয়দের শ্রদ্ধা জানিয়ে একটি শার্ট পরেছিলেন সলমন।

১লা মার্চ থিয়েটারে মুক্তি পেল ‘লাপাতা লেডিজ’। মজার ছলে বউ হারিয়ে যাওয়ার কাহানি বলেছেন পরিচালক কিরণ রাও। আমিরের প্রযোজনাতেই তৈরি এই ছবি। মঙ্গলবার অর্থাৎ ২৭ ফেব্রুয়ারি ‘লাপাতা লেডিজ’-এর বিশেষ স্ক্রিনিংয়ে চাঁদের হাট। আমির খান এবং কিরণ রাওয়ের ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন কাস্ট এবং ক্রুরা এবং বলিউডের একাধিক সেলেব।

কিরণের ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন সলমন খানও। এ দিন নিজের মৃত পোষ্য সারমেয়দের শ্রদ্ধা জানিয়ে একটি শার্ট পরেছিলেন সলমন। চেক-শার্টের পিছনে অভিনেতার ছবির সঙ্গে দুই মৃত পোষ্যের ছবি প্রিন্ট করা। আমির খানকে জড়িয়ে ধরার সময়ই সলমনের শার্টের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা তাঁর চারপেয়ে সারমেয়দের ‘নিজের জীবন’ এবং ‘নিজের সন্তান’ বলে সম্বোধন করেন। দুজনই ২০০৯ সালে মারা যায়। নেটিজেনরা সলমনের ভিডিয়ো দেখে ভালোবাসা জানিয়েছেন। আরও পড়ুন: ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা

‘লাপাতা লেডিজ’-এর মুখ্য তিন চরিত্রে রয়েছে নতুন মুখ। নীতাংশি গোয়েল, প্রতিভা রত্না এবং স্পর্শ শ্রীবাস্তবকে দেখা যাবে বউ হারানোর এই কাহানিতে। অন্যদিকে মজাদার পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন ভোজপুরী সুপারস্টার রবি কিষাণ।

২০১১ সালে 'ধোবি ঘাট' সিনেমা দিয়ে প্রথম এককভাবে পরিচালনায় আসেন কিরণ। এর আগে ২০০১ সালে আমির খান অভিনীত 'লগন' সিনেমার সহ পরিচালক ছিলেন তিনি। মাঝেও কিছু কাজ করেছেন। ‘লাপাতা লেডিস’ যৌথভাবে প্রযোজনা করেছেন আমির খান, কিরণ রাও এবং জিও স্টুডিওজ। সংলাপ লিখেছেন স্নেহা দেশাইয়ের এবং গল্প বিপ্লব গোস্বামী।

<p>সলমনের পুরনো সেই ছবি</p>

সলমনের পুরনো সেই ছবি

ট্রেনের মধ্যে বিয়ের কনে অদলবদল হওয়ার গল্প নিয়ে এগিয়েছে এই সিনেমা। হারানো স্ত্রীদের খুঁজে পেতে মরিয়া স্বামীরা ধর্না দেন পুলিশের কাছে। হারিয়ে যাওয়া কোনো ব্যক্তির সন্ধানে তার ছবি লাগবেই। পুলিশ ছবি চাইলে একজন জানান, তার বিয়ের ছবি তোলা হয়নি। আর দ্বিতীয়জন পুলিশ কর্মকর্তার কাছে যে ছবিটি দেন, তাতে দেখা যায় তার স্ত্রী মুখ ঢাকা বিশাল ঘোমটায়। এরপরও তাদের সন্ধানে নামে পুলিশ।

এ দিনের স্ক্রিনিংয়ের হোস্ট কিরণ রাও উজ্জ্বল হলুদ রঙের শাড়ি পরে হাজির হয়েছিলেন। আমিরের মেয়ে আইরা খানও তার স্বামী নূপুর শিখরের সঙ্গে স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন। ছবিটির স্ক্রিনিংয়ে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটি উপস্থিত ছিলেন, যেমন করণ জোহর, কঙ্কনা সেন শর্মা, অমল পরাশর, আলি ফজল, রাধিকা আপ্তে, বিধু বিনোদ চোপড়া এবং সায়নি গুপ্তারা।

বায়োস্কোপ খবর

Latest News

ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.