ইন্টাগ্রামে সলমন খানের ফলোয়ার সংখ্য ৩০ মিলিয়ন ছাড়াল (এএনআই)
ইন্টাগ্রামে সলমন খানের ফলোয়ার সংখ্য ৩০ মিলিয়ন ছাড়াল (এএনআই)

আন্দাজ আপনা আনা স্টাইলে ভাইজানের সেলিব্রেশন, ইন্সটাগ্রামে ফলোয়ার সংখ্যা ৩ কোটি

  • জনপ্রিয় ফটো শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে সলমন খানের ফলোয়ার সংখ্যা ৩ কোটি পার করল। আর সেই খুশিতে ফ্যানেদের আন্দাজ আপনা আপনা স্টাইলে ধন্যবাদ জানালেন সলমন খান।

সোশ্যাল মিডিয়ায় আরও একটা নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেললেন ভাইজান। শনিবার জনপ্রিয় ফটো শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে সলমন খানের ফলোয়ার সংখ্যা ৩ কোটি পার করল। আর সেই খুশিতে ফ্যানেদের আন্দাজ আপনা আপনা স্টাইলে ধন্যবাদ জানালেন সলমন খান। এদিন অভিনেতা একটি ভিডিয়ো পোস্ট করেন সলমন-যেখানে ফ্যানেদের স্যালুট করে ধন্যবাদ জানালেন তাঁদের প্রিয় ভাইজান। আর ক্যাপশন হিসাবে লিখলেন, ‘উই মা ৩০ মিলিয়ন’।


View this post on Instagram

Ouii ma 30 million! Thank u all!

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

ভারতীয় তারকাদের মধ্যে ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় বিরাট কোহলি, দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোন।

সোশ্যাল মিডিয়ায় বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা সলমন। ফেসবুকে তাঁর ফলোয়ার সংখ্যা ৩৭ মিলিয়ন এবং টুইটারে সল্লু মিঁয়ার ফলোয়ার সংখ্যা ৪০ মিলিয়ন ছুঁইছুঁই।

সলমন ইন্সটাগ্রামে মাত্র ৮ জনকে ফলো করে থাকেন। এবং সবচেয়ে চমকে যাওয়ার মতো বিষয় হল সেই তালিকায় নেই ক্যাটরিনা কাইফ। তবে ক্যাটকে ইন্সটাগ্রামে ফলো না করলেও ইউলিয়া ভান্তুরকে কিন্তু ফলো করেন সলমন খান। পাশাপাশি এই তালিকায় রয়েছেন ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফও। এছাড়া অর্পিতা, আয়ুশ, অতুল,সোহেল, আরবাজকে ইন্সটাগ্রামে ফলো করেন সলমন খান।

দেখুন কাদের ইন্সটাগ্রামে ফলো করেন সলমন খান
দেখুন কাদের ইন্সটাগ্রামে ফলো করেন সলমন খান


সলমনের শেষ ছবি ছিল দাবাং থ্রি। চুলবুল পাণ্ডে এবার হাজির হবেন রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই নিয়ে। প্রভু দেবা পরিচালিত এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমন খান, সোহেল খান এবং অতুল অগ্নিহোত্রী।

ছবিতে থাকবেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি, রণদীপ হুডার মতো তারকারাও। ওয়ান্টেড, দাবাং থ্রি-র পর প্রভু দেবার পরিচালনায় তৃতীয়বার কাজ করছেন সলমন খান।

এবছর ইদে মুক্তি পাবে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। আগামী বছর ইদের বক্স অফিসও নিজের দখলে রেখেছেন সলমন। ২০২১-এর ইদে মুক্তি পাবে সলমন খানের কভি ইদ কভি দিওয়ালি এবং ক্রিসমাসে সামনে আসবে কিক টু।


বন্ধ করুন