বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Wajid: প্রেমিকাকে নিয়ে প্রয়াত সুরকার বন্ধুর জন্মবার্ষিকী পালন করলেন সলমন,আবেগঘন ভাইজান
ওয়াদিজ খানের প্রথম জন্মবার্ষিকী, আবেগঘন সলমন
ওয়াদিজ খানের প্রথম জন্মবার্ষিকী, আবেগঘন সলমন

Salman-Wajid: প্রেমিকাকে নিয়ে প্রয়াত সুরকার বন্ধুর জন্মবার্ষিকী পালন করলেন সলমন,আবেগঘন ভাইজান

  • গত বছর করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন প্রখ্যাত সুরকার ওয়াজিদ খান।৭ অক্টোবর জন্মবার্ষিকী ছিল ওয়াজিদের।এবার প্রয়াত সুরকারের জন্মবার্ষিকী পালন করতে দেখা গেল সলমনকে।

গত বছর করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন প্রখ্যাত সুরকার ওয়াজিদ খান। সঙ্গে ছিল কিডনির সমস্যাও। বয়স হয়েছিল মাত্র ৪২। ভেঙে যায় জনপ্রিয় বলি-জুটি সাজিদ-ওয়াজিদ। বলিউডের বিভিন্ন ব্যক্তিত্বের পাশাপাশি শোকপ্রকাশ করেছিলেন সলমন খানও। 'ভাইজান' এর বহু সুপারহিট ছবির সুরকারের দায়িত্ব সামলাতে দেখা গেছিল এই জুটিকে। গত ৭ অক্টোবর জন্মবার্ষিকী ছিল ওয়াজিদের। সাজিদের সঙ্গে প্রয়াত সুরকারের জন্মবার্ষিকী পালন করতে দেখা গেল সলমনকে।

প্রসঙ্গত, ওয়াজিদের সঙ্গে দীর্ঘ বছরের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল 'ভাইজান'-এর। বলাই বাহুল্য, বন্ধুর অকালমৃত্যু নড়িয়ে দিয়েছিল সলমনকে। তাই এবারে প্রয়াত বন্ধুর জন্মবার্ষিকী একটু বিশেষভাবেই পালন করলেন এই জনপ্রিয় বলি-তারকা। সেই মুহূর্তের ভিডিও নেটমাধ্যমে শেয়ার করেছেন সাজিদ খান। প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে ওয়াজিদ জানিয়েছিলেন কীভাবে সাজিদের স্মৃতিচারণ করতে করতে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বলিপাড়ার 'টাইগার'।

সাজিদের ওই পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে ওয়াজিদের উদ্দেশে ‘হ্যাপি বার্থ ডে’ গাইছেন সলমন ও সাজিদ। এরপর সামনে রাখা চকোলেট কেকও একসঙ্গে কাটলেন সাজিদ এবং 'চুলবুল পান্ডে'।কেকে রাখা মোমবাতিও ফুঁ দিয়ে নেভাতে দেখা গেল সলমনকে। ভিডিয়োর ক্যাপশনে প্রয়াত সুরকারের দাদা লিখেছেন, 'কী করে বলি, কী করে তোমায় বোঝাই, কতটা ভালবাসি তোমায়। গোটা পৃথিবী তোমায় ভালোবাসে আমার ভাই।' উল্লেখ্য, ভিডিওতে সলমনের এক পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেল তারকার 'বিশেষ বান্ধবী' ইউলিয়া ভান্তুর। তাঁর মুখেও শোনা গেল সাজিদের উদ্দেশে গাওয়া 'হ্যাপি বার্থ ডে' গান। এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন