বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: 'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট

Salman Khan: 'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট

'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম?

সলমন খান আগামী সপ্তাহে তার আসন্ন সিনেমা সিকান্দর'-এর শ্যুটিং শুরু করতে চলেছেন। এর মধ্যেই জানা গিয়েছে, টম ক্রুজের 'মিশন: ইম্পসিবল - ডেড রেকনিং পার্ট ওয়ান" এর বিখ্যাত স্টান্ট দল এই  বলিউড ফিল্মের জন্য একটি বড় অ্যাকশন দৃশ্য ডিজাইন করবে। 

২০২৪ সালের ঈদে সলমন খানের কোনও ছবির দেখা মেলেনি। ফলে বেশ খানিকটা হতাশ ভাইজানের অনুরাগীরা। তবে ভক্তদের সেই হতাশা বেশিদিন স্থায়ী হতে দেননি ভাইজান নিজেই। বেশ কয়েকদিন আগেই ঘোষণা করেন, আগামী বছর ঈদে মুক্তি পাবে তাঁর নতুন ছবি সিকান্দর।

আগামী সপ্তাহে তাঁর সিনেমা ' সিকান্দর' - এর শ্যুটিং শুরু করতে চলেছেন সল্লু ভাই। পরিচালক এ আর মুরুগাদোস ও ক্যামেরা চালু করার জন্য প্রস্তুত। ছবিটিকে ঘিরে উত্তেজনার শেষ নেই। এরই মধ্যে গুজব ছড়িয়েছে যে সলমন খান হলিউড অভিনেতা টম ক্রুজের ' মিশন ইম্পসিবল ' ফ্র্যাঞ্চাইজির দলের সঙ্গে সহযোগিতা করছেন।

আরও পড়ুন: (‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশের কাছে দেওয়া বয়ানে আর কী কী জানালেন সলমন)

যদিও কোনও নিশ্চিত রিপোর্ট মেলেনি, তবে কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে 'এমআই' টিম যেটি 'সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় স্টান্ট' তৈরি করেছে, সেই টিম 'মিশন: ইম্পসিবল - ডেড রেকনিং পার্ট ওয়ান'-এ ক্রুজের এপিক জাম্প সিকোয়েন্স 'সিকান্দার'-এর জন্য একটি বড় অ্যাকশন দৃশ্য ডিজাইন করবে বলে আশা করা হচ্ছে।

রিপোর্টের আরও জানা গিয়েছে যে দলটি তাঁদের প্রথম শ্যুটিং খুব শীঘ্রই শুরু করবে। সলমন একটি বিমানে সমুদ্রপৃষ্ঠ থেকে ৩৩,০০০ ফুট উপরে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করবেন।

আরও পড়ুন: (মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট)

এআর মুরুগাদোস পরিচালিত এই ছবিটির প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াওয়ালা। সলমন খানের বিপরীতে এখানে দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। অভিনেত্রী নিজেই কিছুদিন আগে সেই বিষয়ে ঘোষণা করেছেন। জানিয়েছেন যে তিনি এই অ্যাকশন থ্রিলারের অংশ হতে চলেছেন। তাঁকে এর আগে অ্যানিম্যাল ছবিতে দেখা গিয়েছিল।

প্রসঙ্গত প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার সঙ্গে এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন সলমন। তাঁরা এর আগে কিক, জুড়য়া, মুঝসে শাদি করোগি, ইত্যাদি ছবিতে কাজ করেছেন।

ঈদ উদযাপনকে আরও বড় করে করার জন্য ১১ এপ্রিল 'সিকান্দর'ঘোষণা করেন সলমন। ছবিটি ২০২৫ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই অ্যাকশন ফিল্মটিতে সলমনকে ২০২৩ সালের 'টাইগার ৩'-এ তাঁর বড় উপস্থিতির পরে পর্দায় ফের দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.